শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
বাবর আজম মিলিয়ন ডলার ক্রিকেটার
Published : Saturday, 21 November, 2020 at 6:57 PM

ক্রীড়া ডেস্ক ॥
প্রায় নিয়মিতই বর্তমান সময়ের অন্যতম সেরা ক্রিকেটার ও ভারতের অধিনায়ক বিরাট কোহলির প্রশংসায় ভাসিয়ে থাকেন পাকিস্তানের সাবেক ক্রিকেটাররা। চির প্রতিদ্বন্দ্বী দেশের অধিনায়ক হলেও, কোহলিকে তার ব্যাটিংয়ের জন্য প্রাপ্য সম্মান দিতে ভোলেন না সাবেক পাকিস্তানি ক্রিকেটাররা।
এবার ঠিক উল্টোটাই ঘটল পাকিস্তানের তিন ফরম্যাটের অধিনায়ক ও বর্তমান সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান বাবর আজমের সঙ্গে। তার ব্যাপারে উচ্চ প্রশংসাই করেছেন ভারতের জাতীয় ক্রিকেট দলের বর্তমান তারকা অফস্পিনার রবিচন্দ্রন অশ্বিন। বাবরকে মিলিয়ন ডলার ক্রিকেটার বলেছেন তিনি।
নিজের ইউটিউব চ্যানেলে পাকিস্তানের সাবেক অধিনায়ক ইনজামাম উল হকের সঙ্গে এক অনলাইন লাইভ আড্ডার ব্যবস্থা করেছিলেন অশ্বিন। যেখানে কথাপ্রসঙ্গে উঠে আসে তরুণ ডানহাতি ব্যাটসম্যান বাবর আজমের নাম। তখনই তার ব্যাপারে প্রশংসায় মাতেন অশ্বিন।
ইনজামামের কাছে বাবরের ব্যাপারে জানতে চেয়ে অশ্বিন বলেন, ‘বাবর তো দেখতে মিলিয়ন ডলার খেলোয়াড়। সে অস্ট্রেলিয়ায় সেঞ্চুরি করেছে। তাকে এমন খেলতে দেখা সত্যিই ভালো লাগার। তার ব্যাটিং চোখের জন্য প্রশান্তিদায়ক। আপনি (ইনজামাম) ওর ব্যাপারে কী ভাবেন?’
উত্তরে ইনজামাম বলেন, ‘সে নিঃসন্দেহে একজন গ্রেট ক্রিকেটার। তার যে প্রতিভা, আমি মনে করি আরও ভাল খেলা উচিত। সে মাত্র পাঁচ বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেট খেলছে। একজন ব্যাটসম্যান ৭-৮ বছর খেলার পর সেরা ফর্মে পৌঁছায়। তাই এখনও নিজের চূড়ায় পৌঁছানো বাকি রয়েছে বাবরের।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি