শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
নকল ওষুধ বিক্রির ঘটনায় আটক প্রতিবাদে ওষুধের দোকান বন্ধ
Published : Sunday, 22 November, 2020 at 7:23 PM

জেলা প্রতিনিধি ॥
নকল ওষুধ বিক্রির ঘটনায় আটক, প্রতিবাদে ওষুধের দোকান বন্ধ নকল ওষুধসহ দুজন ব্যবসায়ীকে আটক করার প্রতিবাদে যশোরে ওষুধের দোকানগুলো বন্ধ রেখেছেন ব্যবসায়ীরা।
রোববার (২২ নভেম্বর) সকাল থেকে ওষুধ ব্যবসায়ীরা প্রতিবাদ জানিয়ে দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত নেন। তাদের দাবি পুলিশ হয়রানি করতে মূলত এই অভিযান চালিয়ে দুই ব্যবসায়ীকে আটক করেছে। অবশ্য পুলিশ বলছে তাদের কাছ থেকে নকল ওষুধ পাওয়া গেছে বিধায় আটক করা হয়েছে। এদিকে দোকান বন্ধ থাকায় চরম ভোগান্তিতে পরেছে ওষুধ কিনতে আসা সাধারণ মানুষ। পুলিশ জানায়, ২১ নভেম্বর দুপুরে অভিযান চালিয়ে পুলিশ শহরের জেলরোড এলাকা থেকে কাশেমপুর সার্জিক্যাল অ্যান্ড মেডিসিন হাউজ থেকে ১৪৩ পিস নকল মনটেয়ার-১০ ট্যাবলেটসহ দোকানের মালিক  ইব্রাহিম সরদার  আটক করা হয়। এরপর তার দেওয়া তথ্য মতে মাইকপট্টি এলাকার জমজম ড্রাগ হাউজ থেকে ১০টি মনটেয়ার-১০ ট্যাবলেটসহ ফার্মেসির মালিক জহিরুদ্দিন সুইটকে আটক করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা করা হয়েছে। বাংলাদেশ কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট সমিতি যশোরের সিনিয়র সহ-সভাপতি আব্দুল হামিদ চাকলাদার ইদুল জানান, কোনও ফার্মেসিতে যদি নকল ও ভেজাল ওষুধ থাকে তবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হতে পারে। সেক্ষেত্রে ওষুধ প্রশাসন অথবা ভ্রাম্যমাণ আদালত এই অভিযান পরিচালনা করতে পারেন।  তিনি আরও বলেন, কিন্তু পুলিশ কীভাবে বুঝবে এটি নকল ওষুধ। কেননা আমরা কোম্পানির কাছ থেকে ওষুধ নিয়ে সেগুলো বিক্রি করি। অবিলম্বে আটক দুজন ওষুধ ব্যবসায়ীর মুক্তি দাবি করছি।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি