মঙ্গলবার, ১৯ জানুয়ারি, 2০২1
মুন্সীগঞ্জে তিন স্থান থেকে ৪ লাশ উদ্ধার
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Wednesday, 25 November, 2020 at 4:41 PM

মুন্সীগঞ্জ সদর ও সিরাজদিখান উপজেলার পৃথক তিনটি স্থান থেকে চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে দুই নারী ও দুই পুরুষের লাশ রয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার বাগমামুদালী গোলাপাড়ার একটি বাড়ি থেকে দিপ্রা মজুমদার জয় (২৮) এবং মিতু সরকার (২৬) নামে দুজনের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত দিপ্রা মজুমদারের বাড়ি কুমিল্লা জেলার সদর দক্ষিণ এলাকায় ও মিতু সরকারের বাড়ি মুন্সীগঞ্জের ফুলতলা নমকান্দি গ্রামে।

পরিবার সূত্রে জেনে গেছে, মিতু সরকার বিবাহিত। অন্যদিকে দিপ্রা মজুমদারও বিবাহিত। দুইজনের জন্য কিছুদিন ধরে পরকীয়া প্রেমের সম্পর্ক চলছিল। মিতু সরকারের ভাড়া বাসায় কয়েকদিন আগে আসেন দিপ্রা মজুমদার। মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান জানান, শহরের বাগমামুদালীপাড়া থেকে নারী ও পুরুষের মরদেহ উদ্ধার করা হয়েছে। বিস্তারিত খতিয়ে দেখার জন্য ঢাকা থেকে সিআইডির ক্রাইম সিন ঘটনাস্থলে আসছে। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।

অন্যদিকে সকাল ১০টার দিকে সিরাজদিখান উপজেলার লতব্দী এলাকার একটি রাস্তার পাশের ডোবা থেকে গলাকাটা এক অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করা হয়েছে। ২৫ বছর বয়সী ওই নারীর নাম-পরিচয় জানা যায়নি। এছাড়া সকাল নয়টার দিকে একই উপজেলায় চিত্রকোর্ট ইউনিয়নের কালিপুর গ্রামে জমিজমা নিয়ে বিরোধে ছেলে লিয়াকত সরকারের লাঠির আঘাতে ওহাব সরকার নামের ৭০ বছর বয়সী এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। পরে সিরাজদিখান থানা পুলিশ লাশটি উদ্ধার করে। সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দীপু দুটি লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি