মঙ্গলবার, ২৬ জানুয়ারি, 2০২1
পরের ম্যাচে ভুল করতে চান না মুশফিক
Published : Wednesday, 25 November, 2020 at 7:50 PM

ক্রীড়া ডেস্ক ॥
লড়াইয়ের পরও মুশফিকুর রহিমের শুরুটা হয়েছে পরাজয় দিয়ে। বেক্সিমকো ঢাকার অধিনায়ক উদ্বোধনী ম্যাচেই মুখোমুখি হয়েছিলেন মিনিস্টার গ্রুপ রাজশাহীর। ৪১ রানের ইনিংস খেলে বলতে গেলে দলের পক্ষে একাই লড়ে গেছেন। তবু থেকে গেছেন পরাজিত দলে। ?ঘুরে দাঁড়াতে মরিয়া মুশফিক পরের ম্যাচে ভুলগুলো শুধরাতে চান।
তিনি বলেন, ‘দেখুন প্রথম ম্যাচেই বিচার করা খুব কঠিন। আমি মনে করি শুরুটা খুব ভালো হয়েছে। ব্যাটসম্যানদের ব্যাপারে যদি বলেন, টি-টোয়েন্টিতে ৩০-৪০ রান করে ম্যাচ জেতা অনেক কঠিন।’ মুশফিক ছাড়াও ভালো শুরু পেয়েছিলেন নাঈম শেখ (২৬) ও আকবর আলী (৩৪)। তবে কেউই ইনিংসকে বড় করতে পারেননি। মুশফিক বলেন, ‘আমরা যারা সেট হয়েছি তাদের একজন যদি ৬০-৭০ করতাম তাহলে ম্যাচটা আমাদের হাতে থাকতো। তবে আমি সত্যিই খুশি যে সবাই ভালো শুরু পেয়েছে। সবাই ভালো টাচে আছে এটা ভালো লক্ষ্মণ। আশা করি যারা সবাই পরের ম্যাচে আরো ভালেলা করবে।’
ম্যাচে পরাজয়ের মূল কারণ নিয়ে মুশফিক বলেন, ‘বোলারদের ব্যাপারে যদি বলেন, তারা সবাই ঠিকমতো পারফর্ম করতে পারেনি। আমার মনে হয় প্রথম ম্যাচ বলে মানসিকভাবে অস্থিরতায় এমন হয়েছে। সেটা যেকোন দলের জন্য জতে পারে। আমরা চেষ্টা করবো পরের ম্যাচে ভুলগুলো না করতে।’ ‘আমাদের নিশ্চিত করতে হবে পরের ম্যাচে যেন ভুলগুলো কম করি। প্রসেসগুলো ঠিক করলেই ম্যাচ জিততে পারবো। টি-টোয়েন্টি ফরম্যাটে আসলে দুই-তিনজন ভালো করলেই যেকোনো দিন ভালো যায়। ইনশআল্লাহ চেষ্টা করবো পরের ম্যাচে ভালো করতে।’- যোগ করেন মুশফিক।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি