বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, 2০২1
দুই স্কুলছাত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৩
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 26 November, 2020 at 10:02 AM

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় এক কিশোরীকে ধর্ষণ আর অন্য এক কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- উপজেলার ভজনপুর ইউনিয়নের কাউরগছ গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে ওমর ফারুক ইমন (২০), একই গ্রামের দারাজ উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (২৫) ও একই ইউনিয়নের বামনপাড়া গ্রামের এনামুল হকের ছেলে সোহাগ (২২)।
মঙ্গলবার রাতে তেঁতুলিয়া উপজেলার দেবনগর ইউনিয়নের নিজবাড়ি এলাকায় এই দুই বিশোরীকে ধর্ষণ ও ধর্ষণের চেষ্টা করা হয় বলে বুধবার বিকালে তেঁতুলিয়া থানায় ছয়জনের বিরুদ্ধে দুটি মামলা হয়েছে। তেঁতুলিয়া থানার ওসি জহুরুল ইসলাম মামলার এজাহারের বরাতে বলেন, মঙ্গলবার সকালে প্রেমের সম্পর্কের জেরে দুই কিশোরীকে প্রলোভন দিয়ে বেড়াতে নিয়ে যান আনোয়ার হোসেন ও ওমর ফারুক ইমন। দিনের বেলায় তেঁতুলিয়ার বিভিন্ন এলাকায় ঘোরাফেরার পর রাতে দুই কিশোরীকে সোহাগ নামে এক যুবকের সহযোগিতায় নিজবাড়ি এলাকার একটি বাড়িতে নিয়ে এক কিশোরীকে তার কথিত প্রেমিক ধর্ষণ করেন। অপর কিশোরীর চিৎকারে  স্থানীয়রা গিয়ে তাদের উদ্ধার করে। তাদের কথিত প্রেমিকরা পালিয়ে যান।

খবর পেয়ে পুলিশ বুধবার দুপুরে ভজনপুর থেকে ইমন, আনোয়ার ও তাদের সহযোগী সোহাগকে আটক করে বলে জানান ওসি জহুরুল। তিনি বলেন, মামলার পর তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে। অন্য আসামিদের ধরতে অভিযান চালানো হচ্ছে। দুই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য পঞ্চগড় সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি