বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ করোনায় আক্রান্ত
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Friday, 4 December, 2020 at 6:58 PM

এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। শুক্রবার নাহিদের সাবেক সহকারী একান্ত সচিব জাকির হোসেন গণমাধ্যমকে এই তথ্য জানিয়েছেন। জাকির হোসেন জানান, নুরুল ইসলাম নাহিদ গতকাল বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) করোনার নমুনা পরীক্ষা করাতে দেন। শুক্রবার পাওয়া ফলাফলে তার পজিটিভ আসে।

তিনি আরও জানান, বর্তমানে নিজ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন নুরুল ইসলাম নাহিদ। চিকিৎসকেরা সার্বক্ষণিক তার খোঁজখবর নিচ্ছেন। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নুরুল ইসলাম নাহিদ আওয়ামী লীগ সরকারের দুই মেয়াদে শিক্ষামন্ত্রী ছিলেন। তিনি সিলেট-৬ আসন থেকে চারবার সংসদ সদস্য নির্বাচিত হন।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি