শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
বন্দুক পরিষ্কার করার সময় গুলিতে শিশু নিহত
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 14 January, 2021 at 9:34 AM

সিলেটের ওসমানীনগরে বন্দুক পরিষ্কার করার সময় গুলিতে ইব্রাহিম আহমদ (৬) নামের এক শিশু নিহত হয়েছে। মঙ্গলবার বিকালে লাইসেন্সকৃত বন্দুক পরিষ্কার করার সময় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় গাড়িচালক ফরহাদ আহমদকে (৪০) জিজ্ঞাসাবাদের জন্য বুধবার সন্ধ্যায় আটক করেছে পুলিশ।

নিহত ইব্রাহিম উপজেলার উছমানপুর ইউনিয়নের চক ইছামতি গ্রামের প্রবাসী নজরুল ইসলামের ছেলে। পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, ইছামতি গ্রামের প্রবাসী নজরুল ইসলামের মা মোছা. ছালেহা খাতুনের নামে একটি দুইনলা বন্দুক রয়েছে। মঙ্গলবার বিকালে গুলিভর্তি বন্দুকটি পরিষ্কার করার জন্য তাদের আত্মীয় এবং গাড়িচালক ফরহাদ আহমদকে (৪০) দায়িত্ব দেয়া হয়। তিনি পরিষ্কার করার সময় অসাবধানতাবশত বন্দুক থেকে গুলি বের হয়ে শিশু ইব্রাহিমের বুকের বাম পাশে লাগে। এতে ইব্রাহিম গুরুতর আহত হয়। দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক বলেন, ডাকাতের ভয়ে লাইসেন্স করা বন্দুক ব্যবহার করতো ওই পরিবার। গুলি লোড করা অবস্থায় বন্দুকটি পরিষ্কার করার সময় গুলি বের হয়ে দুর্ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জেনেছি। জিজ্ঞাসাবাদের জন্য গাড়িচালক ফরহাদ আহমদকে থানায় নিয়ে আসা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি