শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
বিএসএফের গুলিতে রাখাল নিহত
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Friday, 15 January, 2021 at 5:38 PM

লালমনিরহাটের পাটগ্রামে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) ছোড়া গুলিতে আবুল কালাম আজাদ (৩২) নামে এক বাংলাদেশি রাখাল নিহত হয়েছেন। শুক্রবার (১৫ জানুয়ারি) দুপুরে পাটগ্রাম থানায় মরদেহ সোপর্দ করে নিহতের ভগ্নিপতি বাদি হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। এর আগে, ভোরে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ঝালাঙ্গী সীমান্তের ৮৪৮ নম্বর মেইন পিলারের ৭ নম্বর সাব পিলারের কাছে এ ঘটনা ঘটে। নিহত আবুল কালাম আজাদ এলাকার জয়নুল আবেদীনের ছেলে।

পুলিশ জানায়, আবুল কালাম আজাদসহ ৫-৬ জনের একটি দল সীমান্তের ৮৪৮ নম্বর মেইন পিলারের ৭ নম্বর সাব পিলারের কাছ দিয়ে ভারতীয় গরু ব্যবসায়ীদের সহায়তায় গরু আনতে যান। তখন ভারতের কোচবিহার জেলার ১৪০ বিএসএফ ব্যাটালিয়নের ডোরাডাবরী ক্যাম্পের টহল দলের সদস্যরা তাদের লক্ষ্য করে রাবার বুলেট ছুঁড়লে আবুল কালাম আজাদ গলায় ও মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন। তার সঙ্গীরা তাকে উদ্ধার করে রংপুরে নেওয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরণে আবুল কালাম মারা যান।  

এ ঘটনায় নিহতের ভগ্নিপতি হুমায়ুন কবির বাদি হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে পাটগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন। এ সময় নিহত রাখালের মরদেহ থানা পুলিশে জমা দেন তার পরিবার। পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। শনিবার (১৬ জানুয়ারি) সকালে মরদেহটি ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি