বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
৬ আগ্নেয়াস্ত্রসহ ৭ জেএসএস সন্ত্রাসী আটক
Published : Tuesday, 19 January, 2021 at 9:08 PM

স্টাফ রিপোর্টার ॥ রাঙমাটির বিলাইছড়িতে অস্ত্র-গোলাবারুদসহ সাত সন্ত্রাসীকে আটক করেছে যৌথবাহিনী। রবিবার সন্ধ্যায় ফারুয়া ইউনিয়নের নতুনপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। অভিযানে তাদের কাছ থেকে ৬টি আগ্নেয়াস্ত্র, ৮টি কার্তুজ, বিস্ফোরক দ্রব্য, ২টি চাকু, ২টি ছবি, ৩টি সিল ও একটি চেক বই উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন, চাইলগ্য ত্রিপুরা (৬০), বলিয়াম ত্রিপুরা (৪৮), বিরমনি ত্রিপুরা (৪৫), বিষ্ণমনি ত্রিপুরা (৪৪), লক্ষণ ত্রিপুরা (৩০), জীবন ত্রিপুরা (২৬), বীর বাহাদুর ত্রিপুরা (২৬)। বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার মো. ছুফি উল্লাহ। তিনি বলেন, ফারুয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে সশস্ত্র সন্ত্রাসীরা স্থানীয়দের মারধর করে চাঁদাবাজি করছে এমন সংবাদে সাঁড়াশি অভিযান চালায় যৌথ বাহিনী। টানা দুইদিনের অভিযানে লাইসেন্সবিহীন অস্ত্র-গুলিসহ সাত সন্ত্রাসীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে বিলাইছড়ি থানায় বিস্ফোরণ ও অস্ত্র মামলা করা হয়েছে।
নিরাপত্তা বাহিনীর দায়িত্বশীল সূত্র জানিয়েছে, আটককৃতরা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএসের সক্রিয় সদস্য।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি