মঙ্গলবার, ১৯ মার্চ, 2০২4
বৃদ্ধাকে নির্যাতনকারী সেই গৃহকর্মী গ্রেপ্তার
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 21 January, 2021 at 4:56 PM

রাজধানীর মালিবাগ এলাকায় গৃহকর্ত্রীকে পিটিয়ে টাকা নিয়ে পালিয়ে যাওয়া সেই গৃহকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম রেখা আক্তার।  হস্পতিবার ভোররাত তিনটার দিকে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করে শাহজাহানপুর থানা পুলিশের একটি দল। শাহজাহানপুর থানার উপপরিদর্শক (এসআই) রেজাউল করিম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গ্রেপ্তারের পর রেখা আক্তারকে ঢাকায় আনা হচ্ছে।

বৃদ্ধা মাকে দেখভালের জন্য রাখা হয়েছিল গৃহকর্মী রেখাকে। গত সোমবার সকালে ৭০ বছর বয়সী গৃহকর্ত্রী বিলকিস বেগমকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন রেখা। গৃহকর্মীকে পেটানোর পর ওই বাড়ি থেকে টাকা, স্বর্ণালঙ্কার, টেলিভিশন এবং অন্যান্য মূল্যবান সামগ্রী নিয়ে পালিয়ে যান রেখা। পুরো ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় রেকর্ড হয়। বিলকিস বেগম বর্তমানে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন।

ভাইরাল হওয়া এক সিসিটিভি ভিডিওতে দেখা গেল, বৃদ্ধা বিলকিস বেগমকে নগ্ন করে চরম নির্যাতন চালিয়ে স্বর্ণালংকার, নগদ টাকা লুট করে ভয়ংকর সেই গৃহকর্মী। এই ঘটনায় বিলকিস বেগমের মেয়ে মাহবুবা বেগম বাদী হয়ে রাজধানীর শাজাহানপুর থানায় হত্যাচেষ্টা ও চুরির অভিযোগে মামলা মামলা করেন। রেজাউল করিম আরও বলেন, ‘টাকা ও মালপত্র লুট করার পরে রেখা প্রথমে ঢাকার ডেমরা এলাকায় আশ্রয় নিয়েছিলেন। পরবর্তীতে ঠাকুরগাঁও পালিয়ে যান। গত ১৪ জানুয়ারি তিনি বিলকিস বেগমের বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ শুরু করেন। সেখানেই থাকতেন। পুলিশ তার সহযোগীদের খোঁজ করছে।’


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি