শুক্রবার, ০৫ মার্চ, 2০২1
বিছানায় স্ত্রীর লাশ, লাপাত্তা স্বামী
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 25 January, 2021 at 9:35 AM

ডেমরায় রাশি আক্তার (২৪) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার রাত সাড়ে ৯টায় সারুলিয়া পশ্চিম টেংরার মৃত হাজী সিরাজ মিয়ার বাড়ির নিচতলার সাবলেট ফ্ল্যাট থেকে এ লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে ডেমরা থানা পুলিশ। এ ঘটনায় রাশি আক্তারের স্বামী মো. জুনায়েদ (৩৬) পলাতক রয়েছেন বলে জানিয়েছেন ডেমরা থানার পরিদর্শক (অপারেশন) নূরে আলম সিদ্দীকি।

পুলিশ বলছে, প্রাথমিকভাবে তারা ধারণা করছে- রাশি আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করে তার স্বামী পালিয়েছেন।কারণ ওই গৃহবধূর রুমের দরজা বাইরে থেকে তালা দেয়া ছিল এবং রুমের পাশেই দরজার তালার চাবি রাখা ছিল। রাশি আক্তার নোয়াখালীর মাইজদি থানার পাখিয়া কিশোরগঞ্জ গ্রামের মৃত আব্দুস সালামের মেয়ে। পলাতক জুনায়েদের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার মছলন্দপুর গ্রামের আবদুল হাই মোল্লার ছেলে।

রাশি আক্তারের ভাই রাসেল জানান, রাশি ও জুনায়েদ পশ্চিম টেংরা এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করতেন। রাশি ডেমরার স্টাফ কোয়ার্টার এলাকায় একটি কারখানায় কাজ করতেন। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার রাত সাড়ে ৮টার দিকে রাশি ও তার স্বামী বাসায় ফেরেন। ওই দিন বিকালে রাশির মেয়ে জান্নাতকে ডেমরার বক্সনগর নিজেদের বাড়িতে নিয়ে যান তার নানি। পরের দিন সকালে ফ্ল্যাটের সাবলেট ভাড়াটিয়া জাহিদুল ইসলাম দেখেন রাশিদের ঘরের দরজা বন্ধ। এদিকে মোবাইল ফোনে মেয়েকে না পেয়ে রবিবার বিকালে রাশির বাসায় আসেন তার মা। তিনি এসে ফেলে রাখা চাবি দিয়ে দরজা খুলে দেখেন মেয়ে মৃত অবস্থায় বিছানায় পড়ে আছে। সন্ধ্যায় থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।
ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, এ বিষয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন রাশির ভাই রাসেল।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি