শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
অভিষেকে উইন্ডিজ পেসারের লজ্জার রেকর্ড
Published : Monday, 25 January, 2021 at 8:34 PM

ক্রীড়া ডেস্ক ॥
এক ম্যাচে চার অর্ধশতক। চট্টগ্রামে তৃতীয় ও শেষ ওয়ানডেতে তামিম ইকবাল, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদের অর্ধশতকে ভর করে ওয়েস্ট ইন্ডিজকে বড় লক্ষ্য ছুড়ে দিয়েছে বাংলাদেশ।
এদিন উইন্ডিজ একাদশে অভিষেক হয় পেসার কিওন হার্ডিংয়ের। অভিষেকটা হতে পারত সুখকর। কিন্তু প্রথম ম্যাচেই করলেন লজ্জার রেকর্ড। ১০ ওভার বোলিং করে ৮৮ রান খরচ করলেও পাননি কোনও উইকেট। আর এই খরুচে বোলিং হয়ে গিয়েছে অভিষেকে ওয়েস্ট ইন্ডিজের কোনও বোলারের সবচেয়ে বেশি রান দেয়ার রেকর্ড।   এছাড়া ওয়ানডেতে বাংলাদেশের বিপক্ষে কোনও বোলারের সব থেকে বেশি রান দেয়ার রেকর্ডও এটি। এর আগে ২০১৭ সালের চ্যাম্পিয়নস ট্রফিতে বাংলাদেশের বিপক্ষে ১০ ওভারে ৮২ রান খরচ করেছিলেন ইংলিশ পেসার জ্যাক বল। ২৪ বছর বয়সী এ ডানহাতি পেসারের ১০ ওভারে ৬ আসে তিনটি। চার আসে সাতটি। অতিরিক্ত দেন ৯ রান।
আজ সোমবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ছয় উইকেটে ২৯৭ রান করে বাংলাদেশ। দলের হয়ে হাফসেঞ্চুরির দেখা পেয়েছেন তামিম ইকবাল, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ। এর আগে প্রথম দুই ওয়ানডেতে জিতে ২-০ ব্যবধানে সিরিজ নিশ্চিত করে স্বাগতিকরা। এবার ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করালো তামিমরা।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি