শুক্রবার, ০৫ মার্চ, 2০২1
অপহরণের ৫ দিন পর মাদরাসাছাত্র উদ্ধার, আটক বাবুর্চি
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 26 January, 2021 at 9:30 AM

চাঁদপুরে মাদরাসা ও এতিমখানার ছাত্র সিফাত উল্লাহকে (১০) অপহরণের ৫দিন পর উদ্ধার করেছে পুলিশ। একই সাথে অপহরণকারী মাদরাসার বাবুর্চি মো. কেফায়েত উল্লাহকে (২৮) আটক করা হয়েছে। মতলব উত্তর থানা পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে কুমিল্লার বরুড়া থেকে সোমবার সিফাত উল্লাকে উদ্ধারসহ অপহরণকারী মো. কেফায়েত উল্লাহকে আটক করে।

মতলব উত্তর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল আউয়াল জানান, চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল দারুল উলূম কাসিমিয়া ইসলামিয়া মাদরাসা ও এতিমখানার ছাত্র সিফাত উল্লাহকে গত ২১ জানুয়ারি অপহরণকারী বিভিন্ন প্রলোভন দেখিয়ে পূর্ব পরিকল্পিতভাবে অপহরণ করে নিয়ে যান। সিফাত উল্লাহর বাবা মো. আমির হোসেন ছেলের সন্ধান না পেয়ে তৎক্ষণাৎ মতলব উত্তর থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দিন মৃধা বলেন, বিষয়টি গুরুত্ব সহকারে আমলে নিয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল আউয়াল সঙ্গীয় অফিসার ও ফোর্সদের সহায়তায় তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অবস্থান নির্ণয় করে কুমিল্লা জেলাধীন বরুড়া থানার বিজয়পুর গ্রাম থেকে অপহরণের ৫দিন পর সিফাত উল্লাহকে উদ্ধার করেছি। একই সাথে অভিযুক্ত অপহরণকারী মো. কেফায়েত উল্লাহকে আটক করা হয়েছে। আটককৃত মো. কেফায়েত উল্লাহ ওই মাদরাসার বাবুর্চির কাজ করতো। কুমিল্লা জেলার বরুড়া উপজেলার বিজয়পুর দক্ষিণপাড়া (খাড়বাড়ী) মৃত মিন্নত আলীর ছেলে মো. কেফায়েত উল্লাহ। আসামির বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি