শুক্রবার, ১৯ এপ্রিল, 2০২4
সোনাগাজীতে ইত্তেফাকের ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধির উপর সন্ত্রাসী হামলা
Published : Tuesday, 9 February, 2021 at 7:18 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনীর সোনাগাজীতে চাঁদা না দেওয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও দৈনিক ইত্তেফাকের ঢাকা বিশ্ববিদ্যালয় সংবাদদাতা শরিয়ত উল্যাহর ওপর হামলা করেছে যুবলীগের নেতা আইউব নবী ফরহাদসহ সন্ত্রাসীরা। গতকাল সোমবার দুপুরে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় এজাহার দায়েরের প্রস্তুতি চলছে। এদিকে, গুরুতর আহত সাংবাদিক শরিয়তকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত শরিয়ত উল্যাহ জানান, সোনাপুর মানু হাজিবাড়ির মৃত আমির হোসেনের ছেলেদের সঙ্গে প্রতিবেশী আলী আকবরের বাড়ির শহিদ উল্লাহদের জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল। শরিয়ত উল্যাহ আমির হোসেনের ছেলে। পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে বাড়িতে আসেন সাংবাদিক শরিয়ত উল্যাহ। তার পরিবারের কাছে চাঁদা দাবি করে প্রতিপক্ষের ভাড়াটে সন্ত্রাসী আমিরাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আইয়ুব নবী ফরহাদ।

চাঁদা দিতে অস্বীকৃতি জানালে গতকাল সোমবার দুপুর ২টার দিকে বাড়ি থেকে ডেকে নিয়ে সোনাপুর বাজারের মাঝখানে চরডুব্বাবা রোডের মাথায় নিয়ে আসে তাকে। কোনো ধরনের কথা ছাড়াই মারধর শুরু করে তারা। ফরহাদের নেতৃত্বে ভাড়াটে সন্ত্রাসীরা শরিয়ত উল্যাহকে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে তাকে চিকিত্সা দেওয়া হচ্ছে। সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি