বুধবার, ২১ এপ্রিল, 2০২1
ভোরে হাঁটতে গিয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Saturday, 13 February, 2021 at 4:40 PM

কিশোরগঞ্জের ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার সকাল পৌনে ৭টার দিকে শহরের মেঘনাপাড় রেলওয়ে সেতুসংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যবসায়ীর নাম নিতাই চন্দ্র সাহা (৬৫)।  তিনি ভৈরব বাজার ডালপট্টি এলাকার নিদান চন্দ্র সাহার ছেলে। প্রতক্ষ্যদর্শীরা জানান, শনিবার ভোরে ব্যবসায়ী নিতাই চন্দ্র সাহা ঘুম থেকে উঠে ভৈরবের নদীর পাড় এলাকায় হাঁটতে যান। সকাল পৌনে ৭টার দিকে তিনি রেলওয়ে সেতুসংলগ্ন এলাকায় পৌঁছলে ছিনতাইকারীরা তাকে আটক করে মোবাইলটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় বাধা দিলে ছিনতাইকারীরা তার পায়ের উরুতে ছুরি দিয়ে আঘাত করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত নিতাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
হাসপাতালের ডাক্তার মোকিত ইসলাম জানান, অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। হাসপাতালে আনার আগে পথিমধ্যই তার মৃত্যু হয়।
নিহতের একমাত্র ছেলে রাজীব সাহা জানান, আমার বাবা প্রতিদিনের মত সকালে ঘুম থেকে উঠে প্রাতঃভ্রমণে যায়। ছিনতাইকারীর ছুরিকাঘাতে বাবার মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি। কি কারণে কারা তাকে ছুরিকাঘাত করল আমরা তা বলতে পারছি না।
ভৈরব থানার ওসি  মো. শাহিন জানান, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ঠিক কি কারণে কারা তাকে ছুরিকাঘাত করল পুলিশ ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেবে বলে জানান ওসি।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি