বুধবার, ২১ এপ্রিল, 2০২1
সোনাগাজীতে মামলা প্রত্যাহার না করায়, সাংবাদিকের ট্রাক পুড়িয়েছে সন্ত্রাসী ফরহাদ
Published : Monday, 15 February, 2021 at 12:38 PM

ফেনী' প্রতিনিধি :
ফেনীর সোনাগাজী আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর গ্রামে দৈনিক ইত্তেফাকের ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সাংবাদিক শরিয়ত উল্যাহর উপর হামলা ঘটনায় যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা করায় সাবাদিক শরিয়ত উল্যার পারিবারিক মিনি ট্রাক ঢাকা মেট্রো-৬৪৬৬ আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা। গত সোমবার গভীর রাতে ওই গ্রামের সাংবাদিক শরীয়ত উল্যার বাড়ির সামনে এ ঘটনা ঘটে।
সাংবাদিকের ভাই মো. উল্যাহ জানায়, দিনের বেলা কাজ শেষে সোনাপুর বাজারের পাশে বাড়ীর সামনে গাড়িটি রেখে তারা ঘুমাতে যান। রাত সাড়ে তিনটার দিকে আগুনে পোড়ার শব্দ শুনে ঘরের বাহিরে আসলে দেখতে পায় তাদের গাড়িটি আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে কে বা কাহারা।

তবে তার ভাইয়ের উপর হামলার ঘটনায় প্রধান আসামী যুবলীগ নামধারী নেতা গ্রেফতার না হওয়ায় মামলা তুলে নীতে গত কয়েকদিন নানাভাবে হুমকি দিচ্ছে সন্ত্রাসীরা। ফেনী পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী ও সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি অধিকতর গুরুত্ব দিয়ে দেখছেন। মামলার সূত্র ধরে আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, মামলার এজহার ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে বাড়িতে আসলে সাংবাদিক শরিয়ত উল্যার পরিবারের নিকট চাঁদা দাবি করে সন্ত্রাসী সোনাগাজী আমিরাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও  সোনাপুর  গ্রামের মেনা মিয়ার ছেলে আইয়ুব নবী ফরহাদ।
চাঁদা দিতে অস্বীকৃতি জানালে রোববার দুপুর ২টার দিকে বাড়ী থেকে ডেকে নিয়ে সোনাপুর বাজারের মাঝখানে চরডুব্বা রোডের মাথায় নিয়ে কোন ধরনের কথা ছাড়াই মারধর শুরু করে ।

এসময় ফরহাদের নেতৃত্বে ভাড়াটে সন্ত্রাসীরা শরিয়তকে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ফেনী জেনারেল হাসপাতালে ভার্তি করায়। এ ঘটনায় সোমবার রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে।
এ আইয়ুব নবী ফরহাদের বিরুদ্ধে দলীয় পদ-পদবী ব্যবহার করে স্থানীয় এলাকায় সন্ত্রাসী, চাঁদাবাজী সহ অসংখ্য অভিযোগ রয়েছে। প্রতি মূহূর্তে স্থানীয় এলাকায় মানুষের স্বাভাবিক জীবনকে বাধাগ্রস্থ করে ত্রাসের রাজত কায়েম করেছে। স্থানীয়দের দাবি, পুলিশসহ অাইনশৃঙ্খলা বাহিনীর ব্যার্থতার কারনে ১৪ মামলার আসামি ও শীর্ষ্য সন্ত্রাসি ফরহাদ প্রকাশে ঘুরে বেড়াচ্ছে। দলীয় পদবি ব্যবহার করে একের পর এক অপরাধ কর্মকান্ড চালিয়ে যাচ্ছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি