শনিবার, ১৭ এপ্রিল, 2০২1
নগরকান্দায় সড়ক দুর্ঘটনায় মেয়রের স্ত্রী-ছেলেসহ নিহত ৩
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 4 March, 2021 at 9:00 AM

ফরিদপুরের নগরকান্দায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পৌরসভার নবনির্বাচিত মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী ও ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় মেয়রসহ গুরুতর আহত সাতজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ঢাকা-খুলনা মহসড়কের কাইচাইল ইউনিয়নের কাইলার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- নগরকান্দার পৌরসভার মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী সঞ্চিতা সরকার (৪৫), তার ছেলে গোবিন্দ চন্দ্র সরকার (২৫) ও মেয়রের সঙ্গী কামাল মাতুব্বর (২৭)। এলাকাবাসী জানান, পারিবারিক কাজে ভাঙ্গায় যান মেয়র। সেখান থেকে পরিবার নিয়ে মাইক্রোবাসে করে ফিরছিলেন তারা। পথে রাত সাড়ে ৯টার দিকে নগরকান্দার কাইলার মোড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা চট্টগ্রামগামী জিএফ পরিবহনের বাসের সঙ্গে মেয়রের মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মেয়রের স্ত্রী ও সঙ্গী কামাল মারা যান। গুরুতর অবস্থায় হাসপাতালে রনয়ার পথে মেয়রের ছেলে গৌরব মারা যান। মেয়রসহ আহত অন্যদের আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুরে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি