শনিবার, ১৭ এপ্রিল, 2০২1
ঢাকায় জমি নিয়ে বিরোধে খুনে ৮ জনের যাবজ্জীবন
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 4 March, 2021 at 5:14 PM

রাজধানীর তুরাগে আলেক মিয়া হত্যা মামলায় আট আসামির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। ঢাকার পাঁচ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক বিচারক ইকবাল হোসেন আজ বৃহস্পতিবার এ রায় ঘোষণা করেন। দণ্ডিতরা হচ্ছেন : আবদুর রাজ্জাক, আবদুস সাত্তার, আবদুল জব্বার, আউয়াল মিয়া, আলাল উদ্দিন, জয়নাল আবেদীন, সমর আলী এবং তমিজ উদ্দিন ওরফে তমু। তাদের প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। জরিমানা পরিশোধ না করলে তাদেরকে আরও ছয় মাস বিনাশ্রম কারাভোগ করতে হবে।

অন্যদিকে মামলার আরেকটি ধারায় সোহেল ওরফে সোহেল রানা, সোহরাব মিয়া, বাবুল মিয়া ও ফিরোজ মিয়াকে দেড় বছর কারাদণ্ড দেন আদালত।
আবদুল বারেক, মোস্তফা ও ওমর আলীর বিরুদ্ধে অভিযোগ প্রমাণ না হওয়ায় বিচারক তাদের খালাস দেন। প্রসঙ্গত, জমি নিয়ে বিরোধের জেরে ২০০৮ সালের ২৫ জুন তুরাগ থানাধীন নলভোগ গ্রামের আলেক মিয়াকে তার বাড়িতে পিটিয়ে আহত করেন আসামিরা। পরে তার মৃত্যু হয়।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি