মঙ্গলবার, ১৯ মার্চ, 2০২4
আরজু আর নেই
Published : Friday, 5 March, 2021 at 10:10 AM, Update: 05.03.2021 12:02:39 PM

ফেনী প্রতিনিধি ॥
আলোচিত আওয়ামীলীগ নেতা এম আজহারুল হক আরজু আর নেই। আজ ভোর ৫ টার দিকে ইন্তেকাল করেছেন।রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। তিনি ছিলেন ফেনী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, জেলা যুবলীগের সাবেক আহবায়ক ও ধর্মপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

বিকাল ৫টায় সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের বটুয়া দিঘীর পাড় ঈদ গা ময়দানে নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। তার মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা কমিটির সদস্য জয়নাল হাজারী । তিনি বলেন আরজুকে যারা তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে , আল্লাহ তুমি তাদের বিচার করো,গজব দাও।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি