শনিবার, ১৭ এপ্রিল, 2০২1
দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগ নেতা নিহত
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 8 March, 2021 at 8:49 AM

চট্টগ্রামের বায়েজীদ বোস্তামি থানা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পিস্তল সোহেল ও মামুন-রিপন গ্রুপের মধ্যে সংঘর্ষে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। তার নাম ইমন (২৭)। রোববার সন্ধ্যা ৭টায় নগরীর বায়েজীদ বোস্তামি থানাধীন মুক্তিযোদ্ধা কলোনি এলাকায় এ ঘটনা ঘটে।নিহত ইমন বায়েজীদ বোস্তামি থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও মুক্তিযোদ্ধা কলোনির নুর কাশেমের ছেলে। এছাড়া ইমন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র আ জ ম নাছিরের অনুসারী বলে জানা গেছে।

সূত্র জানায়, ইমনসহ তার কয়েকজন বন্ধু বায়েজিদ থানার আরেফিন নগর এলাকায় একটি চায়ের দোকানে আড্ডা দিচ্ছিলেন। ৩০-৪০ জনের একটি দল এসে অতর্কিত তাদের ওপর হামলা চালায়। একপর্যায়ে ইমনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় হামলাকারীরা।গুরুতর আহত অবস্থায় ইমনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছুরিকাঘাতে ইমন হোসেন নিহত হয়েছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহত ইমনের খালাতো ভাই ইয়াসিন বলেন, সম্প্রতি ছাত্রলীগের একটি কমিটি নিয়ে এই কোন্দলের সূত্রপাত।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি