সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
ফেনীতে ৫ কোটি টাকার ইয়াবা জব্দ, স্বামী-স্ত্রীসহ আটক ৩
Published : Tuesday, 6 April, 2021 at 3:25 PM, Update: 06.04.2021 10:45:42 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনীতে প্রাইভেটকারে করে ইয়াবা পাচারের সময় ১ লাখ ৭ হাজার ৭০০ পিছ ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সদর উপজেলার রামপুর এলাকায় প্রাইভেটকার তল্লাশি করে ইয়াবা ট্যবলেটসহ সেনাবাহিনীর চাকরিচুত্য সৈনিক মো. ওবায়দুর রহমান ওরফে সাবু মন্ডল (৩৫), তার স্ত্রী ববি আক্তার (৩২) ও মো. কায়েস (২৫) আটক করে র‌্যাব।

জব্দ করা হয়েছে সেনাবাহিনীর চাকরিচুত্য সৈনিক মো. ওবায়দুর রহমান ওরফে সাবু মন্ডলের পরনে পরিহিত সেনাবাহিনীর ক্যাপ্টেন নাসির নামের একটি ড্রেস ও প্রাইভেটকার। আটককৃত মো. ওবায়দুর রহমান ওরফে সাবু মন্ডল গাইবান্ধা জেলার গবিন্দগঞ্জ থানার জেলপাড়া এলাকার দেলোয়ার হোসেনের ছেলে, মো. ওবায়দুর রহমান ওরফে সাবু মন্ডলের স্ত্রী ববি আক্তার, অপরজন মো. কায়েস কক্সবাজার জেলার নোমানিয়াচড়া এলাকার হোসেন আহম্মেদের ছেলে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, মাদকদ্রব্য নিয়ে একটি প্রাইভেটকার চট্টগ্রাম থেকে ঢাকার দিকে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে মহাসড়কের ফেনীর রামপুর এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চলায় র‌্যাব সদস্যরা। এসময় সন্দেহজনক প্রাইভেটকারকে থামানের সংকেত দিলে প্রাইভেটকার না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টাকরে।

পরে র‌্যাব সদস্যরা ধাওয়া করে প্রাইভেটকারটিকে আটক করে।  র‌্যাব আরো জানায়, প্রাইভেটকার তল্লাশির এক পর্যায়ে গাড়ি থেকে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১ লাখ ৭ হাজার ৭০০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এসময় মাদক ব্যবসায়ী মো. ওবায়দুর রহমান ওরফে সাবু মন্ডল, তার স্ত্রী ববি আক্তার ও মো. কায়েসকে আটক করে র‌্যাব। জব্দ করা হয় মাদক বহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মুল্য ৫ কোটি ৩৮ লাখ ৫০ হাজার টাকা।

র‌্যাবের জিঙ্গাসাবাদে আটকৃত মো. ওবায়দুর রহমান ওরফে সাবু মন্ডল র‌্যাবকে জানান, তিনি এক সময় সেনাবাহিনীতে সৈনিক পদে কর্মরত ছিলেন। পরে তাকে চাকরিচুত্য করা হয়। ইয়াবা বহনের সময় তার পরনে সেনাবাহিনীর ক্যাপ্টেন নাসির নামের একটি ড্রেস ছিলো। র‌্যার আরো জানায়, আটককৃতরা দীর্ঘদিন যাবৎ সুকৌশলে ইয়াবা ট্যাবলেট চট্টগ্রাম থেকে সংগ্রহ করে ঢাকার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বিক্রি করে আসছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দয়ের করে আসামীদের ফেনী মডের থানায় হস্তান্তর করেছে র‌্যাব।


সম্পাদক : জয়নাল হাজারী: মোবা: ০১৩১২৩৩৩০৮০।  প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  চীফ রিপোর্টার: ডিবি বৈদ্য: ০১৭৩৬-১৪৯২১০।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি