শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
দুই গ্রামবাসীর সংঘর্ষ: নিহত ২, লুটপাট
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Saturday, 17 April, 2021 at 4:26 PM

ভৈরবে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। উপজেলার খলাপাড়া ও লুন্দিয়া গ্রামে শনিবার দুপুরে এই ঘটনা ঘটে। সংঘর্ষের পর উভয় পক্ষের প্রায় অর্ধশত বাড়িঘর ভাংচুর ও লুটপাট হয়েছে।  নিহতরা হলেন, লুন্দিয়া গ্রামের শেখ খালেকের ছেলে শেখ পাভেল (২৫) ও খলাপাড়া গ্রামের মোতালিব মিয়ার ছেলে শেখ মকবুল (৩৫)। দুই গ্রামের শিকদার বাড়ি ও শেখ গোষ্ঠির মধ্য এই সংঘর্ষ হয়েছে।

গুরুতর আহত ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের লাশ ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশের হেফাজতে আছে। প্রত্যক্ষদর্শীরা জানান, দুই গ্রামের দুই গোষ্ঠির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সকাল ৯ টায় খলাপাড়া গ্রামে শিকদার বাড়ি ও শেখ বাড়ির মধ্য সংঘর্ষ শুরু হয়। তারপর দুপুর ১২টায় পুনরায় লুন্দিয়া গ্রামে পাগলা বাড়ি ও মেনার বাড়ির মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়ে।

এসময় উভয়পক্ষের সংঘর্ষে দুজন নিহত ও কমপক্ষে ৩০ জন আহত হয়। নিহতরা একই বংশের বলে জানা গেছে। প্রত্যক্ষদর্শী ও আহত কালা মিয়া জানান, গ্রামে দুই পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই ঘটনাটি ঘটে। দীর্ঘদিন যাবত দুটি পক্ষ গ্রামের নানা কাজে আধিপত্য বিস্তারের চেষ্টা করছিল।  ‘শনিবার সকালে ধান মাড়াইকে কেন্দ্র করে প্রথমে ঝগড়ার সৃষ্টি হয়। তারপর দ্বিতীয় দফায় দুপুর ১২টায় আবারও দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে দুজন নিহত হন।’ ভৈরব থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) কাজী মাহফুজ জানান, দুই গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই সংঘর্ষের সৃষ্টি হয়েছে। সংঘর্ষের সময় দেশীয় অস্ত্রের আঘাতে তারা দুজন মারা গেছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি