সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
ফেনীতে ট্রাফিক ইন্সপেক্টরের অদ্য গলিত লাশ উদ্ধার
Published : Monday, 31 May, 2021 at 6:33 PM, Update: 31.05.2021 7:19:07 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনী পৌর এলাকার মহিপাল সংলগ্ন (মধ্যম চাঁড়িপুর) আশিক মঞ্জিল থেকে সফিকুল আলম নামে এক ট্রাফিক পরিদর্শকের লাশ উদ্ধার করেছে পুলিশ ৷ তিনি ছাগলনাইয়া কর্মরত ছিলেন। তার পরিবারের অপর সদস্যরা রাজধানীর বাসায় থাকেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন এই বাসায় একাই থাকতেন।
পুলিশের দ্বায়িত্বশীল সূত্র বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ ঘটনাস্থলে ছুটে যান। কুমিল্লা থেকে সিআইডি টিম আসছে । তারা ঘটনাস্থল পরিদর্শনের পর লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।


সম্পাদক : জয়নাল হাজারী: মোবা: ০১৩১২৩৩৩০৮০।  প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  চীফ রিপোর্টার: ডিবি বৈদ্য: ০১৭৩৬-১৪৯২১০।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি