সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
ম্যাজিস্ট্রেট দেখে মাইক্রোবাসে ব্যাগ রেখেই পালালো যাত্রীরা!
Published : Thursday, 24 June, 2021 at 8:20 PM

জেলা প্রতিনিধি ॥
যশোর যাওয়ার জন্য মাইক্রোবাসে উঠেন যাত্রীরা। গাড়িতে রাখা তাদের ব্যাগ। হঠাৎ ম্যাজিস্ট্রেটের গাড়ি। আর গাড়ি দেখেই মাইক্রোবাসে ব্যাগ রেখেই পালালেন যাত্রীরা। বুধবার (২৩ জুন) বিকেলের দিকে লকডাউনে ঝিনাইদহের কালীগঞ্জ শহরের প্রধান বাস স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ভূপালী সরকার। ভ্রাম্যমাণ আদালত মাইক্রোবাসের চালককে এক হাজার টাকা জরিমানা করেন। এর আগে যাত্রী নিয়ে যশোরের উদ্দেশ্যে যাওয়ার সময় একটি প্রাইভেটকার আটকে দেন ওই সহকারী কমিশনার (ভূমি)। প্রাইভেটকারের চালককেও এক হাজার টাকা জরিমানা করেন। এ সময় প্রাইভেটকারে থাকা যাত্রীদের নেমে যাওয়ার নির্দেশ দেয়া হয়। এছাড়া শহরের বাগাট ঘোষ মিষ্টান্ন ভান্ডার ও ঘোষ সুইটস নামে দুটি হোটেলকে দুই হাজার টাকা ও বাজাজ মোটরসাইকেল শোরুমের মালিককে এক হাজার টাকা জরিমানা করেন তিনি।
কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ভূপালী সরকার জানান, ঝিনাইদহ জেলায় করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় সাত দিনের বিধিনিষেধ আরোপ করা হয়েছে। জরুরি সেবা ছাড়া সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশনা দেয়া হয়েছে। এ নির্দেশনা না মানায় মাইক্রোবাসচালক, প্রাইভেটকারচালক ও ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে জরিমানা করা হয়েছে।


সম্পাদক : জয়নাল হাজারী: মোবা: ০১৩১২৩৩৩০৮০।  প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  চীফ রিপোর্টার: ডিবি বৈদ্য: ০১৭৩৬-১৪৯২১০।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি