সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
ইউরো ২০২০: শেষ ষোলোতে কার বিপক্ষে নামবেকে
Published : Thursday, 24 June, 2021 at 8:37 PM

ক্রীড়া ডেস্ক ॥
শেষ হয়েছে ইউরো চ্যাম্পিয়নশিপের গ্রুপপর্বের খেলা। নিজ নিজ যোগ্যতায় শেষ ষোলোতে জায়গা করে নিয়েছে প্রত্যেক গ্রুপের চ্রাম্পিয়ন এবং রানারআপ দলগুলো। একই সঙ্গে দ্বিতীয় রাউন্ডের টিকেটে পেয়েছে গ্রুপগুলোর পয়েন্ট টেবিলের তিন নম্বরে থাকা সেরা চারটি দল।
প্রথম রাউন্ডের খেলা শেষে সবার মনে এখন একটিই ভাবনা হয়তো ঘুরপাক খাচ্ছে। কোয়ার্টার ফাইনালে উঠার মিশনে কার বিপক্ষে কে মাঠে নামবে- সেটাই জানতে চাইছে ফুটবলপ্রেমী উৎসুক জনগণ। এই খবর অবশ্য ইতোমধ্যেই জেনেছে অনেকে। কেননা ইউরো কর্তৃক তাদের ওয়েবসাইটে সেটা প্রকাশ করেছে।
নক আউটপর্বের প্রথম ম্যাচ শুরু হবে আগামী ২৬শে জুন। সেরা ষোলোর লড়াইয়ের প্রথম ম্যাচে ওয়েলসের বিপক্ষে মাঠে নামবে ডেনমার্ক। ম্যাচটি শুরু হবে বাংলাদেম সময় রাত ১০টায়। আর শেষ ষোলোর শেষ ম্যাচে মাঠে নামবে সুইডেন-ইউক্রোন। ৩০ জুন ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১টায়।
ইউরো ২০২০-র শেষ ষোলোর পূর্ণ সূচি:
১. ওয়েলস বনাম ডেনমার্ক- ২৬ জুন (বাংলাদেশ সময় রাত ১০টা)
২. ইতালি বনাম অস্ট্রিয়া- ২৭ জুন (বাংলাদেশ সময় রাত ১টা)
৩. নেদারল্যান্ডস বনাম চেক প্রজাতন্ত্র- ২৭ জুন (বাংলাদেশ সময় রাত ১০টা)
৪. বেলজিয়াম বনাম পর্তুগাল- ২৮ জুন (বাংলাদেশ সময় রাত ১টা)
৫. ক্রোয়েশিয়া বনাম স্পেন- ২৮ জুন (বাংলাদেশ সময় রাত ১০টা)
৬. ফ্রান্স বনাম সুইজারল্যান্ড- ২৯ জুন (বাংলাদেশ সময় রাত ১টা)
৭. ইংল্যান্ড বনাম জার্মানি - ২৯ জুন (বাংলাদেশ সময় রাত ১০টা)
৮. সুইডেন বনাম ইউক্রেন- ৩০ জুন (বাংলাদেশ সময় রাত ১টা)


সম্পাদক : জয়নাল হাজারী: মোবা: ০১৩১২৩৩৩০৮০।  প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  চীফ রিপোর্টার: ডিবি বৈদ্য: ০১৭৩৬-১৪৯২১০।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি