শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
বিসিবি’র নির্বাচনে সুজনকে চ্যালেঞ্জ ফাহিমের
Published : Saturday, 25 September, 2021 at 7:44 PM

ক্রীড়া ডেস্ক ॥
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এবারের নির্বাচনে অংশ নিতে মনোনয়ন পত্র কিনলেন নাজমুল আবেদীন ফাহিম। পরিচালনা পরিষদে নির্বাচনের জন্য তিনি মনোনয়ন পত্র কিনেছেন।
শনিবার মনোনয়ন পত্র কেনার শেষ দিনে বিসিবি কার্যালয়ে আসেন তিনি।  বিসিবির সাবেক এ কর্মকর্তা বর্তমানে বিকেএসপির ক্রিকেট উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন। বিকেএসপিতে থেকে কাউন্সিলরশিপ পাওয়া নাজমুল আবেদীন ক্যাটাগরি-৩ থেকে নির্বাচন করবেন। যেখানে তার প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন। বিসিবির পরিচালক হিসেবে খালেদ মাহমুদ সুজন পেছনের তিন মেয়াদে দায়িত্ব পালন করে আসছেন। সাবেক খেলোয়াড় হিসেবে এবার সুজন বিসিবি থেকে কাউন্সিলরশিপ পেয়েছেন। ধারণা করা হচ্ছিল, বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় পরিচালক নির্বাচিত হবেন তিনি। কিন্তু সাকিব, মুশফিকদের ক্রিকেট গুরু মনোনয়ন পত্র কেনায় নির্বাচনে কিছুটা হলেও উত্তাপ সৃষ্টি হলো। মুঠোফোনে নাজমুল আবেদীন বলেন, ‘মনে হলো ক্রিকেটের উন্নয়নে অংশগ্রহণের পরিচালনা পরিষদে আসা জরুরী। সেজন্য নির্বাচনে অংশগ্রহণ করছি। আজ মনোনয়ন ফর্মও তুলেছি। আশা করছি আমার ওপর বাকিরা আস্থা রাখতে পারবে।’ ক্যাটাগরি-৩ এ ভোটার সংখ্যা ৪৩ জন যেখানে সাবেক অধিনায়ক, সাবেক ক্রিকেটার, বিভিন্ন সংস্থার ভোটাররা ভোট দিয়ে একজন পরিচালক নির্বাচিত করবেন। বিনা প্রতিদ্বন্দ্বীতায় গত নির্বাচনেও নির্বাচিত হন খালেদ মাহমুদ। এবারও তেমন কিছুর আভাস পাওয়া যাচ্ছিল। কিন্তু শেষ দিনে নাজমুল আবেদীন মনোনয়ন পত্র কেনায় হিসেব নিকেশই পাল্টে গেল।
এ নিয়ে খালেদ মাহমুদের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে বেশি কিছু বলতে চাইলেন না। তার বক্তব্য, ‘কেউ যদি আসে অবশ্যই তাকে স্বাগত জানানো উচিত। দিন শেষে যারাই বোর্ডে আসবে তারা তো ক্রিকেটের উন্নয়নেই আসবে। আমি অবশ্যই তার নির্বাচনে আসার এ সিদ্ধান্তকে সাধুবাদ জানাই।’ বিসিবির পরিচালক পর্ষদের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৬ অক্টোবর। ১৭১ কাউন্সিলর ভোট দিয়ে ২৫পরিচালক নির্বাচিত করবেন।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি