বুধবার, ১৭ আগস্ট, 2০২2
মনিপুরে সন্ত্রাসী হামলায় ভারতীয় সেনাবাহিনীর কর্নেলসহ নিহত ৭
Published : Saturday, 13 November, 2021 at 5:01 PM

আন্তর্জাতিক ডেস্ক ॥
মিয়ানমারের সীমান্তবর্তী ভারতের মনিপুরে সন্ত্রাসীগোষ্ঠীর হামলায় দেশটির সেনাবাহিনীর এক ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ৭ জন নিহত হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি।  তারা জানায়, ওই সেনা কর্মকর্তার নাম কর্নেল বিপ্লব ত্রিপাঠি। তার স্ত্রী ও ৬ বছরের সন্তানও ওই হামলায় নিহত হয়েছে বলে জানিয়েছে তারা। এছাড়া আরও ৪৬ আসাম রাইফেলসের আরও ৪ সেনা সদস্য সন্ত্রাসী হামলায় নিহত হয়েছে।
 
শনিবার স্থানীয় সময় সকাল দশটার দিকে মনিপুরের চৌরাচানপুর জেলার সিনঘাট অঞ্চলে এই হামলার ঘটনা ঘটে। জায়গাটি মিয়ানমার সীমান্তের কাছাকাছি বলে জানিয়েছে এনডিটিভি।  এছাড়া ওই হামলার ঘটনায় আরও ৩ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।  এনডিটিভি জানায়, এখন পর্যন্ত কেউ হামলার দায় স্বীকার করেনি। তবে সরকারি কর্তৃপক্ষের ধারণা মনিপুরের পিপুলস লিবারেশন আর্মি নামে সশস্ত্র সংগঠন এই হামলা সঙ্গে জড়িত।   
 
এদিকে মনিপুরের মুখ্যমন্ত্রী এন বিরেন সিং সন্ত্রাসী হামলায় নিহতের ঘটনা নিশ্চিত করেছেন। তিনি এই ঘটনায় শোক প্রকাশ করে বলেছেন, সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর অভিযান শুরু করা হয়েছে।  এর আগে ২০১৫ সালে সন্ত্রাসী হামলায় ২০ জন ভারতীয় সেনা সদস্য নিহত হয় বলে জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি।
 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি