শুক্রবার, ২১ জানুয়ারি, 2০২2
বাসচালককে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার-৩
Published : Monday, 29 November, 2021 at 8:19 PM

জেলা প্রতিনিধি ॥
চট্টগ্রামের নিউমার্কেট-হাটহাজারী রুটের দ্রুতযান স্পেশাল সার্ভিসের চালক আবদুর রহিমকে পিটিয়ে হত্যার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২৮ নভেম্বর) রাত ২টার দিকে নগরীর বায়েজিদের আমিন কলোনি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. আনোয়ার হোসেন (২৮), মো. মোর্শেদ (২৯) ও মো. রবিউল (২৩)।
তারা তিনজন একই পরিবারের সদস্য। বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান  বলেন, ঘটনার পর থেকেই বিভিন্নস্থান থেকে ৭টি সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়। ওই ফুটেজ দেখেই গাড়িটি শনাক্ত করে স্থানীয়দের সঙ্গে কথা বলে তাদের চিহ্নিত করা হয়। পরে বাসচালককে পিটিয়ে হত্যার ঘটনায় তাদের গ্রেপ্তার করা হয়েছে। এর আগে শনিবার রাতে নিহত বাসচালকের স্ত্রী বাদী হয়ে অজ্ঞাতপরিচয়ে বায়েজিদ বোস্তামী থানায় একটি মামলা করেন। নগরীর বায়েজিদ থানার আমিন জুট মিল এলাকায় শুক্রবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় সাইড না দেওয়াকে কেন্দ্র করে প্রচ- মারধরের শিকার হন আব্দুর রহিম।
 পরে ওইদিন রাত ১১টার দিকে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় পরদিন সকালে হাটহাজারীতে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন শ্রমিকরা।


সম্পাদক : জয়নাল হাজারী: মোবা: ০১৩১২৩৩৩০৮০।  প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  চীফ রিপোর্টার: ডিবি বৈদ্য: ০১৭৩৬-১৪৯২১০।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি