শুক্রবার, ২০ মে, 2০২2
কুমিল্লা নাঙ্গলকোটে ২১ পরিবারের চলাচলের রাস্তা বন্ধ
Published : Tuesday, 11 January, 2022 at 5:43 PM

কুমিল্লা প্রতিনিধি ॥
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বাংগড্ডা ইউনিয়নের নশরতপুর গ্রামের উত্তর পাড়া  ২১ পরিবারের চলাচলের রাস্তা দীর্ঘ তিন মাস ধরে বন্ধ করে দেয়ার অভিযোগ উঠেছে ওই গ্রামের হাফেজ আহমেদ মুন্সী ,আব্দুল কাদের মুন্সী ও মমিন মুন্সির বিরুদ্ধে।  এ নিয়ে একাধিক বার গ্রাম্য শালিস বৈঠক হলেও কোন সমাধান করা হয়নি।

স্থানীয় সিদ্দিকুর রহমান,  আবদুল মান্নান, অহিদুর রহমান, আব্দুল খালেক বলেন -গত তিন মাস ধরে হাফেজ আহমেদ মুন্সী গংরা এলাকার প্রায় ২শ মানুষের চলাচলের পথে টিনের ব্যাড়া দিয়ে চলাচল পথ বন্ধ করে দেয়। এবিষয়ে অভিযোগ উঠে ব্যাক্তি মমিন বলেন -তিনি এখন ব্যাস্ত আছেন। পরে জানাবেন। এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল বলেন -এখনোও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।


প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি