শুক্রবার, ২০ মে, 2০২2
ফেনীতে যুবকের রহস্যজনক মৃত্যু, আটক ২
Published : Sunday, 16 January, 2022 at 4:45 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনী সদর উপজেলার ফরহাদনগরে এক যুবককে হত্যা করে গাছে ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা। শনিবার সকালে লাশ উদ্ধার করে ফেনী থানা পুলিশ। নিহতের নাম ফখরুল ইসলাম (২৫) । সে উপজেলার ফরহাদনগর ইউনিয়নের পুর্ব সুলতানপুর গ্রামের জলিশ খোন্দকার বাড়ীর মোঃ ইলিয়াছের ছেলে। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। পুলিশ ও স্থানীয় এলাকাবাসি জানায়, শুক্রবার রাতে ঘর থেকে ১লক্ষ ২০হাজার টাকা নিয়ে পালিয়ে যায় ফখরুল। রাতে অনেক খোঁজাখুজি করে ছেলেকে না পেয়ে একই এলাকার ফকির বাড়ীর সাখাওয়াত হোসেন (২৭) ও সাইফুল ইসলাম(২৪)কে বিষয়টি জানিয়ে তাকে ধরে আনতে বলেন ইলিয়াছ। রাতে সাখাওয়াত ও সাইফুল’র সাথে ফখরুলের দেখা হয়েছে বলে জানা গেছে।

পরদিন (শনিবার) সকালে পাশ্ববর্তি গ্রামের মান্তি ভূঞা বাড়ীর গোয়াল ঘরের পাশে একটি গাছে ফখরুলের লাশ দেখতে পেয়ে স্থানীয় ইউপি মেম্বার আকবর হোসেন পুলিশকে খবর দেন। মেম্বার জানায়, ঝুলন্ত লাশের পা মাটিতে ছিল । হাতে ও শরীরের বিভিন্ন স্থানে ময়লা ছিল। তার পকেটে কোন টাকা ছিলনা।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ নিজাম উদ্দিন জানান, লাশ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে হত্যা বা আত্মহত্যা নিশ্চিত হওয়া যাবে। তিনি আরো বলেন নিহত ফখরুলের বাবা ইলিয়াছের ভাষ্যমতে জিজ্ঞাসাবাদের জন্য সাখাওয়াত হোসেন (২৭) ও সাইফুল ইসলাম(২৪)কে আটক করা হয়েছে।
আরও খবর


প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি