বুধবার, ২৫ মে, 2০২2
গোপনাঙ্গে বিষ প্রয়োগ করে স্ত্রীকে খুন
হাজারিকা অণলাইন ডেস্ক
Published : Saturday, 22 January, 2022 at 11:34 AM

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নে রিয়ামনি (২০) নামে এক গৃহবধূকে নিশংসভাবে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।
শুক্রবার (২১ জানুয়ারি) বিকেলে এ ঘটনায় স্বামীকে জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাতে ওই ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে এই ঘটনা ঘটে। জানা গেছে, গত কয়েক মাস আগে নবীনগর উপজেলার নোয়াগাঁও গ্রামের সরকার বাড়ির মো. ফরিদ মিয়ার ছেলে নেয়ামত উল্লাহ বাবুর সঙ্গে একই গ্রামের মো. হুমায়ুন সরকারের মেয়ে রিয়ামনির বিয়ে হয়। বিয়ের পর থেকেই বিভিন্ন কারণে পারিবারিক কলহের কারণে রিয়ামনি তার বাবার বাড়িতে বসবাস করতেন।

এদিকে গত বৃহস্পতিবার রিয়ামনি শ্বশুরবাড়িতে দাওয়াত খেতে আসেন। স্বামীর অনুরোধে শ্বশুরবাড়িতে থেকে যান রিয়ামনি। পরে ওই রাতে শারীরিক সম্পর্ক করা কালে কৌশলে গোপনাঙ্গে বিষ ঢুকিয়ে দেন স্বামী নেয়ামত উল্লাহ বাবু। এ কারণে ভোর ৫টার দিকে রিয়ামনি ঘুম থেকে উঠে অনবরত বমি করাসহ ছটফট করতে থাকেন। এই অবস্থায় স্থানীয় লোকজন রিয়ামনিকে চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যায়। সারা শরীরে বিষ ছড়িয়ে গেলে ওই দিন সকাল সাড়ে ১০টার দিকে রিয়ামনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ জানান, এ ঘটনায় নিহতের মা মাজেদা বেগম বাদী হয়ে শুক্রবার (২১ জানুয়ারি) নবীনগর থানায় একটি হত্যা মামলা করেন। তিনি আরও জানান, পুলিশ অভিযান চালিয়ে শুক্রবার এজাহারনামীয় আসামি রিয়ামনির স্বামী নেয়ামত উল্লাহ বাবুকে (২২) গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।
আরও খবর


প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি