শুক্রবার, ২০ মে, 2০২2
করোনায় একদিনে শনাক্ত ১৪৮২৮, মৃত্যু ১৫
বিশেষ সংবাদদাতা
Published : Monday, 24 January, 2022 at 7:19 PM

দেশে করোনাভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে। এর ধারাবাহিকতায় গত ২৪ ঘণ্টায় (রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত) করোনা রোগী শনাক্ত হয়েছেন ১৪ হাজার ৮২৮ জন। শনাক্তের হার ৩২ দশমিক ৩৭ শতাংশ।

একই সময়ে নতুন করে করোনায় ১৫ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে পুরুষ নয়জন ও নারী ছয়জন। সরকারি হাসপাতালে ১২ ও বেসরকারি হাসপাতালে তিনজনের মৃত্যু হয়।

সোমবার (২৪ জানুয়ারি) স্বাস্থ্য অধিদপ্তরের করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দেশে করোনায় আক্রান্ত হয়ে মোট মৃতের সংখ্যা হয়েছে ২৮ হাজার ২৩৮ জনে। আর শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬ লাখ ৯৯ হাজার ৯৬৪ জনে।

এদিকে গত ২৫ ঘণ্টায় করোনা পরীক্ষার জন্য ৪৫ হাজার ৯৯৯ জনের নমুনা সংগ্রহ করা হয়। আর পরীক্ষা করা হয় ৪৫ হাজার ৮০৭টি নমুনা। এ নিয়ে মোট নমুনা পরীক্ষার সংখ্যা হয়েছে এক কোটি ২১ লাখ ৬২ হাজার ৬৮৭টি।

এছাড়া সবশেষ গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ৯৯৮ জন। এ নিয়ে মোট সুস্থ রোগীর সংখ্যা বেড়ে হয়েছে ১৫ লাখ ৫৭ হাজার ৮৫৯ জনে। সুস্থতার হার ৯১ দশমিক ৬৪ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় মৃত্যুর দিকে বিভাগওয়ারি হিসেবে দেখা গেছে, ঢাকা বিভাগে ছয়, চট্টগ্রাম এক, রাজশাহী এক, খুলনায় এক, বরিশালে এক, সিলেট দুই এবং ময়মনসিংহ বিভাগে তিনজনের মৃত্যু হয়।







প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি