রবিবার, ০৩ জুলাই, 2০২2
আইপিএল নিলাম টেবিলে জ্ঞান হারালেন নিলাম পরিচালনাকারী
Published : Saturday, 12 February, 2022 at 5:24 PM

ক্রীড়া ডেস্ক ॥
বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) অষ্টম আসরের জন্য মেগা নিলাম। ভারতীয় সময় বেলা ১২টা থেকে অনুষ্ঠিত হওয়া এই নিলামে বেশ কয়েকজন খেলোয়াড়কে দলে ভেড়ায় দলগুলো। তবে এর মাঝেই হঠাৎ লুটিয়ে পড়ে যান নিলাম পরিচালনাকারী হিউ এডমিডস। টিভি স্ক্রিনে দেখা যায় এডমিডসকে জ্ঞান হারিয়ে পড়ে যেতে।

নিলামের মাঝে এডমিডস জ্ঞান হারিয়ে ফেলায় কিছুক্ষণ বন্ধ ছিল নিলাম। জ্ঞান হারানোর পর দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাকে পর্যবেক্ষণ শেষে আইপিএল কর্তিপক্ষ জানিয়েছে, এডমিডসের শারীরিক অবস্থা স্থীতিশীল রয়েছে। চার বছর পর অনুষ্টিত হওয়া এই মেগা নিলামে এডমিডস জ্ঞান হারানোর সময় শ্রীলঙ্কার অলরাউন্ডার ভানিন্দু হাসারাঙ্গাকে নিয়ে চলছিল দলগুলোর লড়াই। এই শ্রীলঙ্কান স্পিনারকে দলে নিতে লড়াই লড়াই করছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও পাঞ্জাব কিংস। শেষ পর্যন্ত হাসারাঙ্গার ১০ কোটি ৭৫ লাখ রুপি দাম উঠে যায় হাসারাঙ্গার।

দুই দল যখন হাসারাঙ্গাকে দলে ভেড়ানোর দ্বারপ্রান্তে, তখনই ঘটে অঘটন। এডমিডস ফেরার পর বিকাল ৪টা থেকে শুরু হবে নিলাম পর্ব। তখনই নিশ্চিত হবে হাসারাঙ্গার দল। এ নিয়ে এডমিডস টানা চতুর্থবার আইপিএলের নিলাম পরিচালনা করছেন। নিলাম পরিচালনার জন্য অভিজ্ঞ এডমিডস ৩৫ বছরের অভিজ্ঞতা সম্পন্ন। তিনি বিশ্বব্যাপী অন্তত ২৫ হাজার নিলাম পরিচালনা করেছেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি