রবিবার, ০৩ জুলাই, 2০২2
সর্বনিম্ন ১০০ টাকায় টিকিট, শতভাগ দর্শক টি-টোয়েন্টি সিরিজে
Published : Tuesday, 1 March, 2022 at 7:34 PM

ক্রীড়া ডেস্ক ॥
চট্টগ্রামে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষ হয়েছে ২৮ ফেব্রুয়ারি। প্রথম ম্যাচে দর্শকদের জন্য ৪ হাজার টিকিট দেওয়া হলেও পরের দুই ওয়ানডেতে ধারণক্ষমতার প্রায় পঞ্চাশ শতাংশ টিকিট দেওয়া হয়। ২-১ ব্যবধানে ওয়ানডে সিরিজ শেষ হওয়ার পর দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ঢাকা ফিরেছে দুই দল। আগামী ৩ মার্চ মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম ম্যাচ। ৫ মার্চ হবে দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি। দুটি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৩টায়। চট্টগ্রামে শেষ দুই ম্যাচে পঞ্চাশ ভাগ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হলেও টি-টোয়েন্টি সিরিজে দেওয়া হচ্ছে গ্যালারির শতভাগ আসনের টিকিট। বিষয়টি আরটিভি নিউজকে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া বিভাগের চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু। শতভাগ টিকিট দেয়ার ব্যপারে তিনি বলেছেন, ‘সরকার করোনাভাইরাসের বিধিনিষেধ উঠিয়ে দেওয়ায় শতভাগ টিকিট ছাড়তে কোনো বাধা নেই। তবে মাঠে প্রবেশের সময় কোভিড ভ্যাকসিন সনদ দেখা হতে পারে।’ টি-টোয়েন্টি সিরিজের টিকিটের সর্বনি¤œ মূল্য ধরা হয়েছে ইস্টার্ন গ্যালারির ১০০ টাকা। এ ছাড়া নর্থ ও সাউথ স্ট্যান্ডের ১৫০, ক্লাব হাউজের ৩০০, ভিআইপি স্ট্যান্ডের ৫০০ ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম ধরা হয়েছে ১ হাজার টাকা।
এই সিরিজের টিকিট ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন পাওয়া যাবে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে সকাল ৯টা থেকে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি