রবিবার, ০৩ জুলাই, 2০২2
ফেনীতে প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষকসহ শতাধিক পদ শূন্য
Published : Sunday, 24 April, 2022 at 5:50 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনী জেলা সদরসহ ছয়টি উপজেলায় শতাধিক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দীর্ঘদিন ধরে প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকের পদ শূন্য রয়েছে। এতে এসব শিক্ষাপ্রতিষ্ঠানে ছাত্রছাত্রীদের লেখাপড়ার কার্যক্রম চরমভাবে ব্যাহত হচ্ছে। ফেনী সদর উপজেলার সরকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাইফুর রহমান জানান, শুধু ফেনী সদর উপজেলায় ১৫১টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে প্রধান শিক্ষকের ১৯ পদ এবং সহকারী শিক্ষকের ৬১ পদ দীর্ঘদিন থেকে শূন্য রয়েছে। এছাড়াও জেলার সোনাগাজী উপজেলায় ১০৯টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে প্রধান শিক্ষকের পদ খালি রয়েছে ১৪টি। ছাগলনাইয়া উপজেলায় ৭৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে প্রধান শিক্ষকের পদ খালি রয়েছে তিনটি, ফুলগাজীতে ৬৭ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের পদ খালি রয়েছে ১২টি ও পরশুরামের ৫১টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদ খালি রয়েছে দুইটি।
এ ব্যাপারে ফেনী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ নুরুল ইসলাম জানান, সহকারী শিক্ষকের শূন্য পদ পূরণের জন্য চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের কাগজপত্র যাচাই-বাছাই করে পদগুলো দ্রুত পূরণের জন্য যাবতীয় কার্যক্রম গ্রহণ করা হয়েছে। প্রধান শিক্ষকের শূন্য পদ পূরণের জন্য প্রজ্ঞাপন দেওয়ার ব্যাপারে প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তরকে লিখিতভাবে অবহিত করা হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি