বুধবার, ১৭ আগস্ট, 2০২2
নাঙ্গলকোট থানার ওসির গোপন মিটিং
সজুবপত্রের সম্পাদক জামাল উদ্দিন স্বপনকে পিটিয়ে হাত পা ভেঙে ১০টি মামলা দেয়ার পরিকল্পনা!
Published : Wednesday, 15 June, 2022 at 8:39 PM

নিজস্ব প্রতিবেদক
কুমিল্লার নাঙ্গলকোট থানার ওসি ফারুক হোসেন ও এসআই ইয়ামিন সুমনসহ স্থানীয় ৫ সাংবাদিক মিলে সবুজপত্রের সম্পাদক জামাল উদ্দিন স্বপনকে পিটিয়ে হাত পা ভেঙে ১০ টি মামলা দেয়ার পরিকল্পনা করার অভিযোগ পাওয়া গেছে।
অনুসন্ধানে জানা যায়, ওসি ফারুক হোসেন ৭ মাস পূর্বে নাঙ্গলকোট থানায় যোগদান করেন। এরপর থেকে নাঙ্গলকোটে থানা তেমন কোনো মামলা হয় না। মানুষ অভিযোগ কিংবা মামলা করতে আসলে তাদের বিভিন্ন ভাবে বুঝিয়ে ফেরত পাঠান। তার এসব কর্মকান্ডে পুরনো সকল পুলিশ সদস্যরা বদলি হয়ে যায়। কিন্তু বদলি হওয়ার পরও রয়ে যায় তার কোরামের পুলিশ সদস্য ইয়ামিন সুমন। বর্তমানে সকল মামলা সেই একাই ডিল করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছেন। এসআই ইয়ামিন সুমন ছাড়া থানায় কোন কাজ হয় না। ওসিকে হাতে রেখে একাই রাজত্ব করছেন সুমন। সম্প্রতি ওসি ফারুক হোসেনকে নিয়ে সবুজপত্রসহ বিভিন্ন পত্রিকায় তাঁর অনিয়ম দুর্নীতি ও স্বেচ্ছাচারিতা নিয়ে সংবাদ প্রকাশিত হলে গত মে মাসে ওসি ফারুক হোসেন ও এসআই ইয়ামিন সুমন সহ নামধারি ৫ জন সাংবাদিক মিলে ওসির রুমে এক গোপন মিটিং করেন। ওই মিটিংয়ে সিদ্ধান্ত হয় এসআই ইয়ামিন সুমনের নেতৃত্বে সবুজপত্রের সম্পাদক জামাল উদ্দিন স্বপনকে যেখানেই পাবে সেখানেই পিটিয়ে হাত-পা ভেঙ্গে দিবে। পাশাপাশি থানায় নিয়ে ১০টি মামলা দেয়া হবে। ইয়ামিন সুমন একা না পারলে লোক ভাড়া করে এ সম্পাদককে মারার পরিকল্পনা করে। যদিও ইয়ামিন সুমনের বদলি হয় দেবিদ্বার থানায়। তার এই বদলি ঠেকায় ওসি নিজে। সুমনকে দিয়ে টাকা না নিলেও দামি দামি উপহার সামগ্রী মোবাইল সেট নেন ওসি। ইয়ামিন সুমনের নানা অনিয়ম নিউজ পেতে আগামী সংখ্যায় চোখ রাখুন পত্রিকায়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি