বুধবার, ১৭ আগস্ট, 2০২2
ফেনীর দেওয়ানগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ
Published : Saturday, 18 June, 2022 at 9:24 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনীর দেওয়ানগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার দুপুরে ভ্রাম্যমাণ আাদলতের বিচারক ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লিখন বণিক দেওয়ানগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে শিবপুর গ্রামের ময়লার ডিপো সংলগ্ন স্থানে অবৈধভাবে নির্মিত একটি সীমানা প্রাচীর ও একটি টিনসেডের স্থাপনা উচ্ছেদ করেন। জানা যায়, ফেনী পৌরসভার ৮নং ওয়ার্ড শিবপুর গ্রামে সরকারী ১নং খাস ভূমি দখল করে স্থাপনা নির্মাণ করে যাচ্ছে একটি অসাধু চক্র। ওই অবৈধ চক্রের দখলদারী থেকে সরকারী সম্পত্তি উদ্ধার করতে শুক্রবার অভিযান পরিচালনা করা হয়। অভিযানে শিবপুর গ্রামের দেওয়ান গঞ্জের ময়লার ডিপো সংলগ্ন স্থানে অবৈধভাবে নির্মিত একটি সীমানা প্রাচীর ও একটি টিনসেডের স্থাপনা ধ্বংস করা হয়। অভিযানে অন্তত কোটি টাকার সম্পত্তি উদ্ধার করা হয়। জায়গাটির দখলদার মজিবুর রহমান জানান, জনৈক ওলি আহাম্মদ থেকে ৭/৮ মাসে আগে ২ লাখ টাকা দরে ১০ শতাংশ জায়গা স্ট্যাম্পের মাধ্যমে ক্রয় করেছে সৈয়দ আবুল হোসেন নামের এক আইনজীবী। জায়গাটি ক্রয়ের পর এখানে স্থাপনা নির্মাণের জন্য গার্ডওয়াল তৈরীর কাজ শেষ দিকে ছিলো। এটি সরকারী ১নং খাস খতিয়ানের জায়গা হওয়ায় শুক্রবার হঠাৎ প্রশাসনের লোকজন এসে সবকিছু ভেঙ্গে দিয়েছে। এবং আগামীতে এ জায়গায় কোন স্থাপনা নির্মাণসহ দখল করা যাবেনা মর্মে আমার থেকে মুছলেকা নেয়া হয়েছে। নির্বাহী ম্যাজিষ্ট্রেট লিখন বণিক জানান, প্রশাসনের যত জায়গা বেদখল হয়েছে ক্রমন্বয়ে সবগুলোতে অভিযান চালানো হবে। এক্ষেত্রে কাউকে ছাড় দেয়া হবেনা।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি