বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর, 2০২2
চেয়ারম্যান ইকবালের বিরুদ্ধে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার জিডি
Published : Thursday, 23 June, 2022 at 10:01 PM

কুমিল্লা প্রতিনিধি ॥
কুমিল্লার মনোহরগঞ্জের বিপুলাসার ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল মাহমুদের বিরুদ্ধে থানায় জিডি করেছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোঃ ওয়াসিম। সরেজমিন পরিদর্শনকালে ইউনিয়নের সাইকচাইল এলাকায় রাস্তা তৈরিতে নি¤œ মানের সামগ্রী ব্যবহারে মিস্ত্রীকে নিষেধ করায় করায় এ কর্মকর্তাকে দুর্ব্যবহারসহ ঐ এলাকায় ভবিষ্যতে না যাওয়ার হুমকি দেন চেয়ারম্যান। এ ঘটনায় জিডি করেন পিআইও।
জিডি ও স্থানীয় সূত্রে জানা যায়, ইতিপূর্বে নিষেধ করার পরও রাস্তা নির্মানে নি¤œ মানের সামগ্রী ব্যবহার করা হচ্ছিল। গত ৮ জুন পিআইও মোঃ ওয়াসিম এবং উপ-সহকারী প্রকৌশলী সুলতান মাহমুদ 'সাইকচাইল দক্ষিণ পাড়া রাস্তা থেকে লোকমানের বাড়ি পর্যন্ত ৫০০ মিটার এইচবিবি করন' প্রকল্প পরিদর্শনে যান। এ সময় রাস্তায় নি¤œমানের সামগ্রী ব্যবহারের বিষয়ে মিস্ত্রীকে জিজ্ঞেস করলে মিস্ত্রী কোন সদুত্তর দিতে পারেনি। তখন সিডিউল অনুযায়ী গুনগত মানসম্পন্ন মালামাল ব্যবহারের নির্দেশ দেন পিআইও। কিছুক্ষণ পর ইউপি চেয়ারম্যান ইকবাল মাহমুদ ঘটনাস্থলে গিয়ে কর্মকর্তাদের সাথে দুর্ব্যবহার করেন এবং ভবিষ্যতে ঐ ইউনিয়নে না যাওয়ার হুমকি দেন। আর গেলে অপ্রীতিকর ঘটনারও হুমকি-ধমকি দেন। খারাপ আচরণের কারণ জানতে চাইলে চেয়ারম্যান তার লোকজন নিয়ে দুই কর্মকর্তাকে মারধর করার জন্য এগিয়ে আসে। অবস্থা বেগতিক দেখে কর্মকর্তারা ঘটনাস্থল ত্যাগ করেন। এ ব্যাপারে বিপুলাসার ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল মাহমুদ জানান, এটা ভুল বোঝাবুঝি ছিল। কর্মকর্তাদেরকে চিনতে না পারায় সাইডের লোকজনের সাথে তাদের কথা কাটাকাটি হয়। পরে উপজেলা নেতৃবৃন্দের মধ্যস্থতায় ঘটনাটি মিমাংসা হয়েছে।  এ বিষয়ে মনোহরগঞ্জ থানার ওসি শফিউল ইসলাম জানান, নাথেরপেটুয়া তদন্ত কেন্দ্রের আইসি জিডি'টি তদন্ত করছেন। নাথেরপেটুয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাফর ইকবাল জানান, ঘটনাটি মিমাংসার জন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা দায?িত্ব নিয়েছেন। কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার ( লাকসাম, মনোহরগঞ্জ সার্কেল) মোঃ মুহিতুল ইসলাম জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ভাইস চেয়ারম্যান ঘটনাটি মিমাংসা করেছেন। এটি ভুল বোঝাবুঝি ছিল।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি