বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর, 2০২2
আমরা কেউ কারও শত্রু নই: ডিএমপি কমিশনার
জ্যেষ্ঠ প্রতিবেদক
Published : Monday, 5 September, 2022 at 12:14 AM

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চলমান রাজনৈতিক কর্মসূচি নিয়ে বাড়তি কোনো চাপ নেই বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

ডিএমপি কমিশনার বলেন, বাড়তি কোনো চাপ নেই। সেরকম চাপ থাকলে আপনারাও নমুনা দেখতে পারতেন। পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল থেকে যেন আমরা কাজ করি। আমরা একই দেশের নাগরিক, এই দেশ আমাদের, আমরা কেউ কারও শত্রু নই। আমরা পরস্পরকে সহযোগিতার মধ্যদিয়ে এই নগরীকে যাতে শান্তিপূর্ণ রাখতে পারি, সেজন্য সবার সহযোগিতা কামনা করছি।

রোববার (৪ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর মিরপুর পুলিশ লাইন্সে ‘আইজিপি কাপ কাবাডি চ্যাম্পিয়নশিপ-২০২২’ এর ফাইনাল খেলার পুরস্কার বিতরণী নুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, রাজনৈতিক কর্মসূচি যেন শান্তিপূর্ণভাবে পালন করতে পারে, পাশে থেকে সেটি নিশ্চিত করার দায়িত্ব পুলিশের। যারা রাজনৈতিক কর্মসূচি দেন তারাও যদি আমাদের দেওয়া রেস্ট্রিকশনের ভেতরে থাকেন, তবে সংঘাতের কোনো আশঙ্কা থাকে না।

এ সময় (কর্মসূচিতে) সংঘাত সৃষ্টি হলে পুলিশের যে দায়িত্ব, সেটি পালন করা হবে বলেও যোগ করেন ডিএমপি কমিশনার।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান। ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ও ঢাকা রেঞ্জ পুলিশের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে জয়ী হয়েছে ডিএমপির টিম।



আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি