বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর, 2০২2
ফেনীতে সংবাদ সংগ্রহ করতে গিয়ে কিশোর গ্যাং এর হামলা স্বীকার হলেন,"ঢাকা পোষ্টের"ফেনী জেলা প্রতিনিধি সাংবাদিক আকাশ
মোঃ আব্দুর রহিম:
Published : Wednesday, 7 September, 2022 at 9:38 PM

ফেনীর ছাগলনাইয়া'য় সাংবাদিক এম এ আকাশের উপর কিশোর গ্যাং এর হামলার ঘটনায় ছাগলনাইয়া মডেল থানায় সাধারণ ডায়রী করা হয়েছে।

 ০৭ সেপ্টেম্বট বুধবার,দুপুর বেলায় ছাগলনাইয়া থেকে সংবাদ সংগ্রহের কাজ শেষ করে মোটারসাইকেল যোগে ফেনী যাওয়ার পথে বাংলা বাজার এলাকায় কতিপয় অজ্ঞাত কিশোর গাং এর সদস্যরা তার উপর এ হামলা চালায়।
সাংবাদিক এম এ আকাশ ঢাকা পোষ্টের  ফেনী জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছে। হামলায় সাংবাদিক এম এ আকাশ শারীরিক ভাবে আঘাতপ্রাপ্ত হয়েছে।

হামলার বিষয়ে এম এ আকাশ জানান, কিছু দিন ধরে ফেনীতে কথিত কিশোর গ্যাং বৃদ্ধি পেয়েছে। সাধারণ মানুষকে জিম্মি করে রাখছে তারা। স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের  কিশোর গ্যাং এর দিকে আগ্রহী করে তুলছে একটি চক্র। তারই সংবাদ সংগ্রহের কাজে যায় সাংবাদিক আকাশ। সংবাদ সংগ্রহ করে ছাগলনাইয়া থেকে বাংলা বাজারের কাছাকাছি আসলে অপরিচিত কিছু লোকজন প্রথমে আকাশের বাইক কে লক্ষ্য করে চলতি অবস্থায় তার দিকে ইট-পাটকেল ছুড়তে থাকে এতে আকাশ আঘাতপ্রাপ্ত হইলে তাৎক্ষণিক ভাবে সে মোটরসাইকেল যোগে ফেনীতে চলে আসে। পরে থানায় অভিযোগ দায়ের করে সাংবাদিক আকাশ।
সাংবাদিক আকাশ বলেন, আজকে তাঁরা  আমাকে হত্যা করার লক্ষ্য করে ইটপাটকেল ছুড়ে, কালকে তারা অবশ্যই আমাকে হত্যার জন্য চেষ্টা চালিয়ে যাবে।
সাংবাদিক আকাশের উপর হামলার ঘটনার খবর শুনে ঘটনাস্থলে ছুটে যান স্থানীয় সাংবাদিকবৃন্ধ।

ফেনী প্রেস ক্লাবের সাবেক সভাপতি, জসিম মাহমুদ  জানান। আকাশের উপর হামলার ঘটনা আমরা ইতিমধ্যেই শুনেছি, সে কিশোর গ্যাং নিয়ে সংবাদ সংগ্রহ করে আসছিলেন। চলতি অবস্থায় সাংবাদিকের উপর এমন হামলার নিন্দনীয়। দোষীদের দ্রুত চিহ্নিত করে গ্রেফতার করার দাবি জানাচ্ছি।

ছাগলনাইয়া থানার ওসি শহিদুল ইসলাম জানান, সাংবাদিক এম এ আকাশের উপরে হামলার ঘটনা আমি শুনেছি, এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।  ঘটনার তদন্ত পূর্বক দোষীদের দ্রুত আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি