শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
থানায় সেবার গুণগত মান বৃদ্ধির নির্দেশ আইজিপির
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 5 January, 2023 at 4:46 PM

থানাকে সার্ভিস ডেলিভারির কেন্দ্র বিবেচনা করে সেবা দেওয়ার গুণগতমান আরও বৃদ্ধির নির্দেশ দিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্সের প্যারেড গ্র্যাউন্ডে পুলিশ সপ্তাহ-২০২৩ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধীন পুলিশ সদস্যদের এ নির্দেশনা দেন তিনি।

আইজিপি বলেন, 'আমি নির্দেশ দিচ্ছি সমাজের সব শ্রেণি-পেশার মানুষের কাছে তাদের কাঙ্ক্ষিত সেবা পৌঁছে দিতে হবে। থানাকে সব সার্ভিস ডেলিভারির কেন্দ্র হিসেবে বিবেচনা করে, থানার সার্ভিস ডেলিভারির গুণগতমান দিন দিন আরও বৃদ্ধি করতে হবে। বিভিন্ন সফলতার মাধ্যমে আমরা মানুষেরা আকাঙ্ক্ষা বৃদ্ধি করেছি। থানা থেকেও একইভাবে সেবা দিয়ে মানুষ যে পুলিশ সম্পর্কে ধারণা করে, যে আশা-আকাঙ্ক্ষার ভরসার জায়গা পুলিশ সেটা ধরে রাখতে হবে।'

তিনি বলেন, আমি আশা করব প্রধানমন্ত্রী যে স্মার্ট বাংলাদেশ করতে চান পুলিশ সেই লক্ষ্যে আন্তরিকতার সঙ্গে কাজ করে যাবে।
পুলিশপ্রধান বলেন, বাংলাদেশ পুলিশের নিয়োগ পদায়ন ও পদোন্নতির স্বচ্ছতা আজ সর্ব মহলে প্রশংসিত হচ্ছে। সমাজের সকল শ্রেণির মানুষ ও সব সংস্থা এবং সংগঠন আমাদের এসব কার্যক্রমের প্রশংসা করেছে।

আমি সবার প্রতি আহ্বান জানাবো সর্বক্ষেত্রে আমাদের এই স্বচ্ছতা অব্যাহত রাখতে হবে। তিনি বলেন, বাংলাদেশ পুলিশ জঙ্গিবাদ দমনে যে বৈশ্বিক দৃষ্টান্ত স্থাপন করেছে মাদকের ভয়াবহতা প্রতিরোধ করত আমাদের সেই সাফল্য অর্জন করতে হবে।
এ সময় বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি