শুক্রবার, ১৯ এপ্রিল, 2০২4
ফেনীতে 'গোপন বৈঠক' থেকে বোমাসহ জামায়াতের ১২ নেতা-কর্মী আটক
Published : Saturday, 28 January, 2023 at 10:53 PM

ফেনী প্রতিনিধি ॥
 ফেনীতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ১২ জন নেতা-কর্মীকে বোমা ও বিভিন্ন সরঞ্জাম সহ আটক করেছে ফেনী মডেল থানা পুলিশ। শনিবার সকালে ফেনী জেলা জামায়াতের কার্য্যালয়ে একটি বৈঠক থেকে তাদের আটক করা হয়েছে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সকালে ফেনী শহরের শান্তি কোম্পানি এলাকাস্থ জেলা জামায়াতের কার্য্যালয়ে অভিযান চালানো হয়। এসময় নাশকতার পরিকল্পনাকালে ৫টি ককটেল ও জিহাদী বইসহ ১২ জনকে আটক করা হয়েছে।
ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন জানান, আটককৃতরা ওই কার্যালয়ে বসে গোপন বৈঠক করে নাশকতার পরিকল্পনা করছিলেন। আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হবে।
এদিকে ফেনী জেলা জামায়াতের আমীর মাস্টার শামসুদ্দীন পুলিশের দেয়া বক্তব্য  প্রত্যাক্ষাণ করে জানান, সেখানে  শ্রমিক কল্যাণ ফেডারেশনের একটি অবহিতকরণ সভা ছিলো। সেখানে নাশকতার পরিকল্পনা সভার অভিযোগ কাল্পনিক ও বানোয়াট।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি