শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনীর সোনাগাজীতে জলদস্যু গ্রেফতার
ফেনী প্রতিনিধি ॥
Published : Friday, 28 April, 2017 at 9:14 PM

ফেনী জেলার সোনাগাজীতে উপকূলীয় জলদস্যু ও আন্ত:জেলা ডাকাত দলের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম আকবর প্রকাশ ডাকাত আকবর (৩৮)। বৃহস্পতিবার রাতে উপজেলার ইতালি মার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আকবর চর চান্দিয়া ইউনিয়নের চরচান্দিয়া গ্রামের ফরমান আলীর ছেলে।
পুলিশ জানায়, গোপনে সংবাদ পেয়ে পুলিশ উপজেলার চর দরবেশ ইউনিয়নের ইতালি মার্কেট এলাকায় অভিযান চালিয়ে জলদস্যু ভাগিনা কালামের সহযোগী আন্ত:জেলা ডাকাত দলের সদস্য আকবর প্রকাশ ডাকাত আকবর(৩৮)কে গ্রেফতার করে। তার বিরুদ্ধে থানায় এক মামলায় ৬ মাসের সাজাসহ চুরি,ডাকাতি, চাঁদাবাজি, হত্যা, লুটপাট, অপহরণ, ধর্ষণ, মারামারির অভিযোগে ১২টি মামলাসহ অসংখ্য অভিযোগ রয়েছে। সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বলেন, গ্রেফতারকৃত ডাকাত আকবরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি