শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ৪৪০ অবৈধ অভিবাসী আটক
Published : Wednesday, 15 November, 2017 at 12:32 PM

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ৪৪০ অবৈধ অভিবাসী আটকমালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে বাংলাদেশিসহ ৪৪০ অবৈধ অভিবাসীকে আটক করেছে দেশটির পুলিশ।

স্থানীয় সময় মঙ্গলবার বিকেল ৪টা থেকে রাত ৯টা পর্যন্ত মালয়েশিয়ার বিনতাং জালান আলো এলাকায় চালানো কয়েকটি অভিযানে এই ধরপাকড় চালানো হয়।

মালয়েশিয়ার জাতীয় নিবন্ধন বিভাগ ডিবিকেএল জানায়, জেনারেল অপারেশন সোর্স ও মালয়েশিয়ার কোম্পানি কমিশনের সমন্বয়ে বিভিন্ন সংস্থার মোট ২৬৭ কর্মকর্তার অংশগ্রহণে এ অভিযান চলে।

দেশটির অভিবাসন বিভাগের মহাপরিচালক দাতুক সেরি মোস্তফা আলী জানান, ৯১৫ জন অভিবাসীকে লক্ষ্য করে অভিযান চালানো হয়। আটক ব্যক্তিরা বাংলাদেশ, ভিয়েতনাম, ইন্দোনেশিয়া, পাকিস্তান, ভারত, ওমানসহ বিভিন্ন দেশের নাগরিক।

মোস্তফা আরো বলেন, যৌথ এ অভিযানে ৪৪০ অবৈধ অভিবাসীকে আটক করা হয়েছে। এদের মধ্যে ৩৮৯ পুরুষ, ৪৭ নারী ও চার শিশু রয়েছে। পরবর্তী তদন্তের জন্য তাদের বুকিত জলিল ইমিগ্রেশন ডিপোতে পাঠানো হয়েছে।



সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি