বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৮
ঢাকার এমপিরা বাদ যাচ্ছে না
Published : Wednesday, 22 November, 2017 at 7:30 PM

ঢাকার এমপিরা বাদ যাচ্ছে নাজয়নাল হাজারী॥ সারাদেশে বিভিন্ন অঞ্চলে কারা নমিনেশন পাচ্ছে কারা পাচ্ছে না এসব আলোচনায় অঞ্চলসমূহ সরগরম। মূলত বর্তমান সরকারের এমপি পদ প্রার্থী কারা থাকছে কারা থাকছে না এটাই আলোচনায় প্রাধান্য পাচ্ছে। বিশ্বাস্তসূত্রে জানা গেছে ঢাকা সিটির বিদ্যমান কোন এমপি-মন্ত্রী নমিনেশন বঞ্চিত হচ্ছে না। মাত্র চার-পাঁচদিন আগে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। একজন বিশ্বাস্ত ব্যক্তির সঙ্গে আলাপকালে নেত্রী নিজেই এইরূপ অভিমত ব্যক্ত করেছেন। ওই ব্যক্তিটি নিজেই ঢাকাতে একটি আসনে নমিনেশন পাওয়ার আবেদন করেছিলেন। মূলত ঢাকায় পর্যটন মন্ত্রী রাসেদ খান মেননের আসনটিতে পরিবর্তন আসবে এমনটাই বিগত ছয় মাস ধরে আলোচনায় ছিল। আমাদের প্রতিনিধি রাসেদ খান মেননের সঙ্গে সরাসরি এ ব্যাপারে কথা বললে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি। শুধু তার আসনে কারা কারা মননয়ন চায় সেটাই জানতে চেয়েছেন। তবে আলোচনা কালে আগা-গোড়াই তাকে ভার মুক্ত মনে হয়েছে। মোটকথা এখন পর্যন্ত সরকার ও দলের যে অবস্থান তাতে রাসেদ খান মেননের কোনই সমস্যা নাই।  মিরপুরের একজনের বিরুদ্ধেও শক্তিশালী প্রতিপক্ষ রয়েছে কিন্তু সেখানেও আগের এমপি বহাল থাকবেন বলে ধারণা করা যায়। এটি একেবারে হাল সময়ের তথ্য। শেষ মুহুর্তে যেকোন পরিবর্তন আসলে আশ্চর্য হওয়ার কিছু থাকবে না। সারাদেশে বিভিন্ন ক্যাটাগরিতে অসংখ্যা নতুন মুখ আসবে কিন্তু ঢাকায় আপাতত নতুন মুখ আসার সম্ভাবনা দেখা যাচ্ছে না।  


সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি