শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
আনিসুল হকের মৃত্যু গুজব
Published : Tuesday, 28 November, 2017 at 9:31 PM

জয়নাল হাজারী॥ গতকাল সন্ধ্যায় হঠাৎ কয়েকটি টিভি চ্যানেল তাদের স্ক্রলে প্রচার করেছে আনিসুল হক লন্ডনে মৃত্যুবরণ করেছে। তবে কিছুক্ষণ পর আবার সংবাদটিতে পরিবর্তন এনে বলা হয়েছে তার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তাকে তীব্র সংক্রমণ নিয়ে হাসপাতালের আইসিউতে রাখা হয়েছে। তবে তার স্বাভাবিক জীবনে ফিরে আসার কোন সম্ভবনাই নাই। দুই একদিনের মধ্যেই তার আসলেই মৃত্যুসংবাদটি আসবে বলে অনেকেই ধারণা করছে। ইতিমধ্যে তার ব্যাপারে কিছু অত্যন্ত সংবেদনশীল গুজব রটেছে সারাদেশে। যদিও সরকার পক্ষথেকে কখনোই সেগুলোকে সমর্থন করা হয় নাই। এ কথা অস্বীকার করার কোনই উপায় নাই যে মেয়র হওয়ার পর কয়েকটি দুঃসাহসিক কাজ করেছে। যদিও এসব নিয়ে মিশ্র প্রতিক্রিয়া আছে। আপাতত আমরা চাই আনিসুল হক সুস্থ হয়ে দেশে ফিরে আসুক। ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আবারো আইসিইউতে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন মেয়রের পিএস মিজানুর রহমান। তিনি জানিয়েছেন, লন্ডনে চিকিৎসাধীন মেয়র আনিসুল হককে গত রোববার ফিজিওথেরাপি সেন্টার থেকে আবারো আইসিইউতে নেয়া হয়। আনিসুল হকের মালিকানাধীন নাগরিক টিভির সিইও ডা. আব্দুন নূর তুষার বলেন, উনার অবস্থা ‘ক্রিটিক্যালি ইল’। অবস্থার অবনতি হওয়ায় তাকে আবারো আইসিইউতে নেওয়া হয়েছে। আমরা এই মুহূর্তে কিছু বলতে পারছি না। খবর পেয়ে উনার ছেলে-মেয়ে গত রাতে লন্ডন রওনা দিয়েছেন। তারা পৌঁছানোর পর বিস্তারিত জানা যাবে। আনিসুল হক গত ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবারে লন্ডনে যান। সেখানে অসুস্থ হয়ে পড়লে ১৩ আগস্ট তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকেরা জানিয়েছেন, তার মস্তিষ্কের রক্তনালীতে প্রদাহজনিত সেরিব্রাল ভাস্কুলাইটিস রোগ ধরা পড়ে। তার চিকিৎসা দীর্ঘমেয়াদি এবং আশানুরূপ আরোগ্য লাভ করতে কয়েক মাস সময় লাগতে পারে বলে জানান তারা।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি