বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
আগাম নির্বাচনের কোন সম্ভাবনা নাই
Published : Saturday, 2 December, 2017 at 8:32 PM

জয়নাল হাজারী॥ হঠাৎ করেই দেশে আগাম নির্বাচনের আলোচনা শুরু হয়েছে। সরকার পক্ষ বলছে তারা আগাম নির্বাচনের জন্য প্রস্তুত। নির্বাচন কমিশন বলছে তারাও এখনি প্রস্তুত। আ.লীগতো অবশ্যই প্রস্তুত। আগেও সব সময় প্রস্তুত ছিল কিন্তু এদেশে কোন আগাম নির্বাচন হয়নি। কেবল আলোচনাই হয়েছে। নির্বাচন কমিশনতো কিছুতেই বলতে পারে না এখনি তারা প্রস্তুত কেননা এখনো ভোটার আইডি কার্ডের কাজ শেষ হয়নি। সীমানা নির্ধারণেও কিছু কিছু হাইকোর্টে ঝুলে আছে। নতুন ভোটার তালিকাও শেষ হয়নি। মোটকথা সরকার বা আ.লীগ তাদের দলীয় কর্মকাণ্ডের গতিবেগ আরও বাড়াবার জন্যই এই ধরনের পরিবেশ সৃষ্টির কথা বলছে। আগাম নির্বাচনের কিছুটা আ.লীগের জন্য ঝুকিও আছে। কারণ হঠাৎ করে প্রেক্ষাপট বদলে গিয়ে গনেশ উল্টে যায় তখনতো একুল ওকুল দু-কুলই যাবে। পদ্মাসেতুর কৃতিত্ব না নিয়ে আ.লীগ ভোট করবে এমটি মনে হয় না। আ.লীগের মনে কি আছে সেটা সবাই বুঝতাছে কিন্তু সব সময় সব কিছু সরল রেখায় চলে না। মোট কথা দলীয় তৎপরতা বৃদ্ধি জন্য আগাম নির্বাচনের ধুয়া তুলেছে। আসলে আগাম নির্বাচনের কোনই সম্ভবনা নাই।
 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি