বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৮
আগাম নির্বাচনের কোন সম্ভাবনা নাই
Published : Saturday, 2 December, 2017 at 8:32 PM

আগাম নির্বাচনের কোন সম্ভাবনা নাইজয়নাল হাজারী॥ হঠাৎ করেই দেশে আগাম নির্বাচনের আলোচনা শুরু হয়েছে। সরকার পক্ষ বলছে তারা আগাম নির্বাচনের জন্য প্রস্তুত। নির্বাচন কমিশন বলছে তারাও এখনি প্রস্তুত। আ.লীগতো অবশ্যই প্রস্তুত। আগেও সব সময় প্রস্তুত ছিল কিন্তু এদেশে কোন আগাম নির্বাচন হয়নি। কেবল আলোচনাই হয়েছে। নির্বাচন কমিশনতো কিছুতেই বলতে পারে না এখনি তারা প্রস্তুত কেননা এখনো ভোটার আইডি কার্ডের কাজ শেষ হয়নি। সীমানা নির্ধারণেও কিছু কিছু হাইকোর্টে ঝুলে আছে। নতুন ভোটার তালিকাও শেষ হয়নি। মোটকথা সরকার বা আ.লীগ তাদের দলীয় কর্মকাণ্ডের গতিবেগ আরও বাড়াবার জন্যই এই ধরনের পরিবেশ সৃষ্টির কথা বলছে। আগাম নির্বাচনের কিছুটা আ.লীগের জন্য ঝুকিও আছে। কারণ হঠাৎ করে প্রেক্ষাপট বদলে গিয়ে গনেশ উল্টে যায় তখনতো একুল ওকুল দু-কুলই যাবে। পদ্মাসেতুর কৃতিত্ব না নিয়ে আ.লীগ ভোট করবে এমটি মনে হয় না। আ.লীগের মনে কি আছে সেটা সবাই বুঝতাছে কিন্তু সব সময় সব কিছু সরল রেখায় চলে না। মোট কথা দলীয় তৎপরতা বৃদ্ধি জন্য আগাম নির্বাচনের ধুয়া তুলেছে। আসলে আগাম নির্বাচনের কোনই সম্ভবনা নাই।
আগাম নির্বাচনের কোন সম্ভাবনা নাই 


সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি