শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনীতে বিজিবির অভিযানে বিপুল পরিমান ভারতীয় শাড়ি ও কাঠ জব্দ
Published : Wednesday, 6 December, 2017 at 8:01 PM

ফেনীতে বিজিবির অভিযানে বিপুল পরিমান ভারতীয় শাড়ি ও কাঠ জব্দ করেছে। সোমবার জেলার বিভিন্ন উপজেলায় অভিযান পরিচালনা করে বিজিবি।
ফেনীস্থ ৪ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল মোঃ সহিদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পরশুরাম উপজেলার বাঘমারা নামক এলাকায় বিজিবি’র টহলদল অভিযান চালিয়। এসময় চোরাকারবারীরা পালিয়ে গেলেও বিজিবির সদস্যরা ঘটনাথ্ল থেকে ৭৩১ পীস ভারতীয় শাড়ী, ৫২০ পীস থ্রি পীস, ২ হাজার ৩৭০ মিটার প্যান্ট ও শার্ট পীস জব্দ করে। জব্দকৃত মালের আনুমানিক মূল্য ৮৬ লক্ষ ২৯ হাজার টাকা বলে বিজিবি দাবি করেছে ।
এদিকে ছাগলনাইয়া উপজেলার মুহুরীগঞ্জ ও মধুগ্রাম নামক স্থানে অভিযান চালিয়ে ট্রাক ভর্তি বিভিন্ন প্রকারের অবৈধ কাঠ ১,৩৭৫ ঘন ফুট জব্দ করে। জব্দকৃত মালের আনুমানিক মূল্য ৮৮ লাখ ৯৫ হাজার টাকা বলে বিজিবি দাবি করেছে।
বিজিবি আরো জানায়, জব্দকৃত অবৈধ মালামাল গুলো ফেনী কাষ্টমস্ ও সামাজিক বন বিভাগে জমা করার কার্যক্রম চালাচ্ছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি