মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০১৭
নওগাঁয় সাবেক চেয়ারম্যানের স্ত্রীকে গলা কেটে হত্যা
Published : Thursday, 7 December, 2017 at 6:19 PM

নওগাঁয় সাবেক চেয়ারম্যানের স্ত্রীকে গলা কেটে হত্যানওগাঁ শহরের নিজ বাসায় রানীনগরের সাবেক চেয়ারম্যানের স্ত্রীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। অন্যদিকে কুমিল্লার মুরাদনগরে প্রতিপক্ষের হাতে বৃদ্ধ খুন হয়েছেন।

মৌলভীবাজারের বড়লেখায় গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। 
নওগাঁ : শহরের পোস্ট অফিস পাড়ায় দিনদুপুরে নিজ বাসার রান্নাঘরে খুন হয়েছেন জীবননেছা ওরফে মিনি চৌধুরী। তিনি রানীনগর উপজেলার সাবেক চেয়ারম্যান কে সি মশিউর আলম বাচ্চু চৌধুরীর (মৃত) স্ত্রী। দুর্বৃত্তরা মিনি চৌধুরীকে গলাকেটে হত্যা করেছে। তবে এর কারণ জানা যায়নি। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার সকাল ১০টা থেকে সাড়ে ১০টার মধ্যে। দুর্বৃত্তরা বাসার মূল দরজায় হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরি ফেলে পালিয়ে গেছে। খবর পেয়ে জেলার পুলিশ সুপার (এসপি) মো. ইকবাল হোসেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। একই সঙ্গে ভিড় করে শত শত উত্সুক মানুষ।

প্রতিবেশীরা জানায়, গতকাল মিনি চৌধুরীর বাসা থেকে চিৎকারের শব্দ শুনে তারা ছুটে যায়। পরে রান্নাঘরে তাঁর গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে। এ সময় দুই থেকে তিনজনকে বাসার ভেতর থেকে দৌড়ে পালাতে দেখেছে স্থানীয়রা। পুলিশসহ একাধিক সূত্রে জানা যায়, মিনি চৌধুরী বাসায় একা থাকতেন। তিন মেয়ে নিজ নিজ শ্বশুরবাড়িতে থাকেন। গত ২ ডিসেম্বর মিনি চৌধুরীর বাসার কাজ ছেড়ে দেন গৃহকর্মী রোকেয়া। আগে বাসাটির নিচতলায় ম্যাচ ছিল। কিছুদিন আগে ম্যাচ বন্ধ করে দেন মিনি চৌধুরী। ১ ডিসেম্বর নিচতলাটি ভাড়া নেন আত্রাইয়ের আমান। কয়েক দিন ধরে সেখানে রঙের কাজ করছিলেন মিস্ত্রিরা। গত মঙ্গলবার কাজ শেষ হওয়ায় তাঁরা চলে যান। গতকাল ঘটনার সময় আমান বাসায় ছিলেন না। তাঁর দরজায় তালা দেওয়া ছিল। রোকেয়া (৫৫) জানান, দীর্ঘ ১৫ বছর তিনি মিনি চৌধুরীর বাসায় কাজ করেছেন। ২ ডিসেম্বর কাজ ছেড়ে দেন। কাজ ছাড়লেও মোবাইল ফোনে তাঁর সঙ্গে যোগাযোগ ছিল। গতকাল সকাল ৮টার দিকে মিনি চৌধুরী ফোন করে জানান, বাসায় পানি নেই। নতুন গৃহকর্মী কাজে আসেনি বলেও জানান। অবিলম্বে হত্যারহস্য উদ্ঘাটনসহ দোষীদের গ্রেপ্তার করতে পারবেন বলে আশা প্রকাশ করেছেন এসপি ইকবাল।
মুরাদনগর (কুমিল্লা) : মুরাদনগর উপজেলার নেয়ামতপুর গ্রামে গত বুধবার সন্ধ্যায় প্রতিপক্ষের হাতে বৃদ্ধ নজরুল ইসলাম নান্নু খুন হয়েছেন। প্রত্যক্ষদর্শী বালু ব্যবসায়ী নান্নু মিয়া জানান, ঘটনার সময় করিম মিয়ার দোকানে চা পান করতে গিয়ে দেখেন, বাড়ির সীমানা নিয়ে করিম মিয়ার সঙ্গে নান্নুর বাগিবতণ্ডা চলছে। একপর্যায়ে করিমের স্ত্রী (নাছিমা বেগম) পেছন থেকে এসে ধাক্কা দিয়ে নান্নুকে ফেলে দেন। এতে নান্নু অচেতন হয়ে পড়েন। তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মুরাদনগর থানার ওসি বদিউজ্জামান বলেন, ‘লাশ থানায় নিয়ে এসেছি, মামলার প্রক্রিয়া চলছে। ’

মৌলভীবাজার : বড়লেখা উপজেলায় নিজ ঘর থেকে গৃহবধূ স্মৃতি রানী দাসের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মৌলভীবাজারে মর্গে পাঠানো হয়েছে। স্মৃতি রানী হরিণবদি গ্রামের বিধু ভূষণ দাসের স্ত্রী। বিধু পেশায় কাঠমিস্ত্রি। তাঁদের আড়াই বছরের মেয়ে আছে। বড়লেখা থানার ওসি মুহাম্মদ সহিদুর রহমান ও উপপরিদর্শক (এসআই-অপারেশন) অমিতাভ দাস তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল সকাল ১১টার দিকে স্মৃতির স্বামী কাজের জন্য বাইরে যান। সকাল সাড়ে ১১টার দিকে স্মৃতিকে নিজ ঘরের বিছানায় গলা কাটা অবস্থায় পড়ে থাকতে দেখে পরিবারের লোকজন। তাদের মাধ্যমে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। ঘটনাস্থল পরিদর্শনকারী এসআই অমিতাভ বলেন, ‘লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। ধারালো অস্ত্রে তাঁর (স্মৃতি) গলা কেটেছে। পরিবারের লোকজন বলছেন, সে নিজেই দা দিয়ে গলা কেটেছে। কিন্তু বিষয়টি সন্দেহজনক। আমরা তদন্ত করছি। তদন্তে যা বেরিয়ে আসবে, তা-ই হবে। এখনো মামলা হয়নি। 


সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি