মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০১৭
বাদ পড়া তিন দলের আইকনরা কেমন করলেন
Published : Friday, 8 December, 2017 at 10:09 PM

বাদ পড়া তিন দলের আইকনরা কেমন করলেনক্রীড়া ডেস্ক ॥
বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এবারের আসরে লিগ পর্ব থেকে বাদ পড়েছে সিলেট সিক্সার্স, রাজশাহী কিংস ও চিটাগং ভাইকিংস। এই তিন দলের আইকন খেলোয়াড় ছিলেন যথাক্রমে সাব্বির রহমান, মুশফিকুর রহিম ও সৌম্য সরকার।
এই তিন আইকনই মূলত ব্যাটসম্যান। কিন্তু তারা কেউই ভালো কিছু করতে পারেননি। সিলেট সিক্সার্সের আইকন সাব্বির রহমান ১১ ম্যাচ খেলে করেছেন ২১১ রান। ১১ ম্যাচের মধ্যে তিনি হাফ সেঞ্চুরি পেয়েছেন একটিতে। নয় পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে পঞ্চম অবস্থানে থেকে টুর্নামেন্ট শেষ করেছে সিলেট।
রাজশাহী কিংসের আইকন খেলোয়াড় ছিলেন মুশফিকুর রহিম। ১২ ম্যাচ খেলে ১৮৫ রান করেছেন তিনি। এর মধ্যে হাফ সেঞ্চুরি রয়েছে একটি। রাজশাহী কিংস আট পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে ষষ্ঠ অবস্থানে থেকে টুর্নামেন্ট শেষ করেছে।
চিটাগং ভাইকিংসের হয়ে খেলেছেন সৌম্য সরকার। ১১ ম্যাচ খেলে তিনি করেছেন ১৬৯ রান। তিনি হাফ সেঞ্চুরি বা তদুর্ধ্ব কোনও ইনিংস খেলতে পারেননি। টুর্নামেন্টে সৌম্য সরকার বল হাতে নিয়েছেন তিনটি উইকেট। সাত পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে সপ্তম অবস্থানে তথা সবার নিচে থেকে টুর্নামেন্ট শেষ করে চিটাগং ভাইকিংস।
বিপিএলের পঞ্চম আসরে মুশফিক-সাব্বির-সৌম্যের পারফরম্যান্স:
১. মুশফিকুর রহিম-১৮৫ রান।
২. সাব্বির রহমান-২১১ রান।
৩. সৌম্য সরকার-১৬৯ রান, তিনটি উইকেট।


সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি